হাত-খুন্তি নিয়ে কুমিরের সঙ্গে লড়ে বেঁচে ফিরলেন মহিলা

প্রতিদিনের মত খাওয়ার পর পুকুরের ধারে থালা-বাসনপত্র ধুতে গিয়েছিলেন গৃহবধু সাবিত্রী সামাল। অর্ধেক থালা ধোওয়ার পর ঘটে এক ভয়ানক কাণ্ড। হঠাত্‍ই এক কুমির জল থেকে ঝাঁপিয়ে পড়ে মহিলাকে টেনে নিয়ে যায়। মহিলার সামনে ছিল একটা হাতা আর খুন্তি। সেই খুন্তি নিয়েই মরণপন শক্তিতে বছর ৩৭-এর সেই মহিলা আক্রমণ করে কুমিরটিকে। মহিলার প্রত্যাঘাতে কুমিরটি ভয়ে পালায়।

Updated By: Aug 2, 2015, 02:25 PM IST
হাত-খুন্তি নিয়ে কুমিরের সঙ্গে লড়ে বেঁচে ফিরলেন মহিলা

ওয়েব ডেস্ক: প্রতিদিনের মত খাওয়ার পর পুকুরের ধারে থালা-বাসনপত্র ধুতে গিয়েছিলেন গৃহবধু সাবিত্রী সামাল। অর্ধেক থালা ধোওয়ার পর ঘটে এক ভয়ানক কাণ্ড। হঠাত্‍ই এক কুমির জল থেকে ঝাঁপিয়ে পড়ে মহিলাকে টেনে নিয়ে যায়। মহিলার সামনে ছিল একটা হাতা আর খুন্তি। সেই খুন্তি নিয়েই মরণপন শক্তিতে বছর ৩৭-এর সেই মহিলা আক্রমণ করে কুমিরটিকে। মহিলার প্রত্যাঘাতে কুমিরটি ভয়ে পালায়।

রক্তাক্ত অবস্থায় ডাঙায় উঠে চিত্‍কার করলে পাড়ার লোকজন ছুটে এসে তাঁকে হাসপাতালে ভর্তি করে। ওডিশার সিনগিরি গ্রামের সেই মহিলা সরকারী হাসপাতালের বেডে শুয়েই নিজের দুঃসাহসিক অভিজ্ঞতার কথা শোনাচ্ছিলেন সাবিত্রী। সাবিত্রীর কীর্তিতে অবাক গোটা রাজ্য। এভাবে কুমিরকে হারিয়ে বেঁচে ফিরে প্রশাসনের কাছেও সাবাসি আদায় করে নিয়েছে। সাবিত্রীকে পুরস্কার দেওয়া হবে সরকারের পক্ষ থেকে। তাঁর চিকিত্‍সার সব খরচও বহন করবে প্রশাসন।

.