ভিলেন সেলফি, মুম্বইয়ে সমুদ্রের ধার এখন 'নো সেলফি জোন'

মৃত্যুর জেরে জারি নিষেধাজ্ঞা। মুম্বই সমুদ্রের ধারে আর সেলফি নয়। সেলফি দুর্ঘটনার জেরে দাদর, জুহু, বান্দ্রা বাসস্ট্যান্ড সহ মুম্বইয়ের মোট ১৫ টি সমুদ্র সৈকতকে হাই-রিস্ক’ এলাকা হিসেবে ঘোষণা করা হয়েছে। সেইসব এলাকায় সমুদ্রের ধারে সেলফি তোলা যাবে না বলে জানিয়েছে প্রশাসন। গত শনিবার মুম্বইয়ে বান্দ্রায় সমুদ্র সৈকতে সেলফি তুলতে গিয়ে সমুদ্রে তলিয়ে যায় তিন কলেজ ছাত্র।

Updated By: Jan 12, 2016, 06:18 PM IST
ভিলেন সেলফি, মুম্বইয়ে সমুদ্রের ধার এখন 'নো সেলফি জোন'

ওয়েব ডেস্ক: মৃত্যুর জেরে জারি নিষেধাজ্ঞা। মুম্বই সমুদ্রের ধারে আর সেলফি নয়। সেলফি দুর্ঘটনার জেরে দাদর, জুহু, বান্দ্রা বাসস্ট্যান্ড সহ মুম্বইয়ের মোট ১৫ টি সমুদ্র সৈকতকে হাই-রিস্ক’ এলাকা হিসেবে ঘোষণা করা হয়েছে। সেইসব এলাকায় সমুদ্রের ধারে সেলফি তোলা যাবে না বলে জানিয়েছে প্রশাসন। গত শনিবার মুম্বইয়ে বান্দ্রায় সমুদ্র সৈকতে সেলফি তুলতে গিয়ে সমুদ্রে তলিয়ে যায় তিন কলেজ ছাত্র।

ইতিমধ্যেই ওইসব এলাকায় সাইনবোর্ড টাঙিয়ে ঘোষণা করা হয়েছে সেলফি না তোলার। সেলফি তোলা রুখতে পুলিসি নিরাপত্তা বাড়ানো হয়েছে। রীতিমত ভিলেন বনে গিয়েছে সেলফি। মুম্বই পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, ভ্রমণকারীদের ওই সমস্ত বিপজ্জনক এলাকায় ছবি তুলতে নিষেধ আছে। এছাড়া টুইট, ওয়েবসাইটের মাধ্যমেও প্রচার চালানো হচ্ছে বলে জানিয়েছেন তাঁরা।

.