Nitish Kumar | NDA: এনডিএ- তে ফিরছেন নীতিশ! বড় ঘোষণা বিহারের মুখ্যমন্ত্রীর

Nitish Kumar to NDA: পটনায় পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এই সময় সাংবাদিকরা নীতীশ কুমারকে এনডিএ-তে যোগ দেওয়ার বিষয়ে প্রশ্ন করেন। বিহার বিধানসভার ডেপুটি স্পিকার মহেশ্বর হাজারি দাবি করেছেন যে বিরোধী জোট ইন্ডিয়ার নেতারা নীতিশ কুমারকে প্রধানমন্ত্রী পদের মুখ হিসেবে উপস্থাপন করতে সম্মত হয়েছেন এবং শিগগিরই তা ঘোষণা করা হবে। 

Updated By: Sep 25, 2023, 01:38 PM IST
Nitish Kumar | NDA: এনডিএ- তে ফিরছেন নীতিশ! বড় ঘোষণা বিহারের মুখ্যমন্ত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী বছর অনুষ্ঠিত হতে চলেছে লোকসভা নির্বাচন। এর আগে বিভিন্ন রাজনৈতিক আলোচনা চলছে। এর মাঝেই রাজনৈতিক মহলে ফের প্রশ্ন উঠছে যে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার আবার এনডিএ-র সঙ্গে যাবেন কি না? এবার সেই প্রশ্নের উত্তর দিলেন নীতীশ কুমার নিজেই। সোমবার পটনায়, সাংবাদিকরা নীতীশ কুমারকে এনডিএ-তে যোগ দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি উষ্মা প্রকাশ করেন। নীতীশ কুমার আরও বলেন, ‘আলোচনা হয় কিন্তু আমি তাতে আগ্রহী নই’।

আরও পড়ুন: Maharashtra: তর্কাতর্কির সময় পুলিসের এক চড়, পরিণতি প্রৌঢ়ের মৃত্যু!

বিরোধীদের ঐক্যবদ্ধ করতে নিযুক্ত: নীতীশ কুমার

পটনায় পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এই সময় সাংবাদিকরা নীতীশ কুমারকে এনডিএ-তে যোগ দেওয়ার বিষয়ে প্রশ্ন করেন। এই নিয়ে নীতীশ কুমার বলেন, 'এরা কী বাজে কথা বলে। এই ধরনের আলোচনা চলতেই থাকে। বাদ দাও...কে কী নিয়ে আলোচনা করবে। আপনারা সবাই জানেন, আমি বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধ করার কাজ করছি। অন্যরা যা বলে তাঁর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই’।

আরও পড়ুন: Rahul Gandhi: কংগ্রেস মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগড়, তেলঙ্গানায় জিতছে? বড় ঘোষণা রাহুলের

 

মুখ্যমন্ত্রী নীতীশকে নিয়ে মহেশ্বর হাজারির বড় বক্তব্য

বিহার বিধানসভার ডেপুটি স্পিকার মহেশ্বর হাজারি দাবি করেছেন যে বিরোধী জোট ইন্ডিয়ার নেতারা নীতিশ কুমারকে প্রধানমন্ত্রী পদের মুখ হিসেবে উপস্থাপন করতে সম্মত হয়েছেন এবং শিগগিরই তা ঘোষণা করা হবে। তিনি বলেন যে নীতীশ কুমারের মধ্যে প্রধানমন্ত্রী হওয়ার মতো সমস্ত গুণাবলী রয়েছে। তিনি পাঁচবার ক্যাবিনেট মন্ত্রী হয়েছেন। তাই ভারতের জনগণ চায় বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার প্রধানমন্ত্রী পদে আসুক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.