কেনও আকাঙ্ক্ষার আগে বাবা-মাকে খুন? প্রশ্ন উঠছে উদয়ন দাসের মানসিক স্থিতি নিয়ে

কেন বাবা-মাকে খুনের কথা স্বীকার করল উদয়ন? সেই ঘটনাপ্রবাহও রীতিমতো চাঞ্চল্যকর। ট্রানজিট রিমান্ডে উদয়নকে রাজ্যে আনা হচ্ছে। তার আগে বারবার তার পরিবারের খোঁজ নেয় পুলিস। প্রথমে উদয়ন জানায়, বাবা মারা গেছেন। মা থাকেন আমেরিকায়। কিন্তু, মায়ের ঠিকানা বা ফোন নম্বর দিতে পারেনি উদয়ন। নিজেও মায়ের কাছে গিয়ে মাঝে মধ্যে থাকে বলে দাবি করে আকাঙ্ক্ষার হত্যাকারী।

Updated By: Feb 4, 2017, 09:50 PM IST
কেনও আকাঙ্ক্ষার আগে বাবা-মাকে খুন? প্রশ্ন উঠছে উদয়ন দাসের মানসিক স্থিতি নিয়ে

ওয়েব ডেস্ক : কেন বাবা-মাকে খুনের কথা স্বীকার করল উদয়ন? সেই ঘটনাপ্রবাহও রীতিমতো চাঞ্চল্যকর। ট্রানজিট রিমান্ডে উদয়নকে রাজ্যে আনা হচ্ছে। তার আগে বারবার তার পরিবারের খোঁজ নেয় পুলিস। প্রথমে উদয়ন জানায়, বাবা মারা গেছেন। মা থাকেন আমেরিকায়। কিন্তু, মায়ের ঠিকানা বা ফোন নম্বর দিতে পারেনি উদয়ন। নিজেও মায়ের কাছে গিয়ে মাঝে মধ্যে থাকে বলে দাবি করে আকাঙ্ক্ষার হত্যাকারী।

আরও পড়ুন- আকাঙ্ক্ষা হত্যার তদন্তে চাঞ্চল্যকর মোড়

কিন্তু, উদয়নের পাসপোর্ট পরীক্ষা করে পুলিস দেখতে পায়, সে কখনও দেশের বাইরেও যায়নি। এরপর চেপে ধরতে উদয়ন জানায়, আকাঙ্ক্ষার আগে নিজের বাবা-মাকেও একইভাবে খুন করেছে সে। তবে, উদয়ন মানসিক বিকারগ্রস্ত হওয়ায় সেই বক্তব্যও যাচাই করে নিতে চান তদন্তকারীরা। উদয়নের বান্ধবী এক তরুঁণীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ওই তরুণীও অবশ্য জানিয়েছেন উদয়নের বাবা-মাকে তিনি কখনই দেখেননি।

.