ফের ঘুষকাণ্ড উত্তরাখণ্ডে, নতুন স্টিং অপারেশনে নাম জড়াল হরিশ রাওয়াতের, দেখুন ভিডিও

উত্তরাখণ্ডের রাজনৈতিক অস্থিরতা কোনওভাবেই যেন কমার নয়। বরং তা বেড়েই চলেছে। ফের বিড়ম্বনায় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত। অভিযোগ, ১২ জন বিধায়কের প্রত্যেককে ২৫ লাখ টাকা করে দিয়েছেন হরিশ রাওয়াত। নতুন এক স্টিং অপারেশনে সামনে এসেছে এই তথ্য।

Updated By: May 8, 2016, 06:53 PM IST
ফের ঘুষকাণ্ড উত্তরাখণ্ডে, নতুন স্টিং অপারেশনে নাম জড়াল হরিশ রাওয়াতের, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক : উত্তরাখণ্ডের রাজনৈতিক অস্থিরতা কোনওভাবেই যেন কমার নয়। বরং তা বেড়েই চলেছে। ফের বিড়ম্বনায় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত। অভিযোগ, ১২ জন বিধায়কের প্রত্যেককে ২৫ লাখ টাকা করে দিয়েছেন হরিশ রাওয়াত। নতুন এক স্টিং অপারেশনে সামনে এসেছে এই তথ্য।

উত্তরাখণ্ডের উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতিতে নয়া সংযোজন এই স্টিং অপারেশন। একটি বেসরকারি নিউজ চ্যানেল এই স্টিং অপারেশটি চালায়। যেখানে দেখা যাচ্ছে, ১২ জন বিধায়কের প্রত্যেককে ২৫ লাখ টাকা করে ঘুষ দিচ্ছেন মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত। অভিযোগ, ভিডিওতে কংগ্রেস বিধায়ক মদন সিং বিসতকে রাওয়াতের সঙ্গে টাকার অঙ্ক নিয়ে দর কষাকষি করতেও দেখা যায়।

এর আগেও এই চ্যানেল হরিশ রাওয়াতকে নিয়ে একটি স্টিং অপারেশন সামনে এনেছিল। সেইসময়ও আস্থা ভোটে জেতার জন্য বিধায়কদের ঘুষ দেওয়ার চেষ্টা করতে দেখা যায় হরিশ রাওয়াতকে। সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামিকাল রাওয়াতকে তলব করেছে CBI। আগামী ১০ মে সুপ্রিম কোর্ট উত্তরাখণ্ডে আস্থা ভোটের দিন স্থির করেছে।

দেখুন স্টিং অপারেশনের ভিডিওটি-

.