ভয়ংকর! দ্বিতীয়বারও কন্যাসন্তান, ৩ দিনের নবজাতককে রুমাল পেঁচিয়ে মারল মা...

সদ্য প্রসূতি মায়ের বয়স ২৫ বছর। গত ২৯ ডিসেম্বর তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। তারপর থেকে অবসাদ, হতাশায় ভুগছিলেন তিনি।

Updated By: Jan 8, 2023, 12:40 PM IST
ভয়ংকর! দ্বিতীয়বারও কন্যাসন্তান, ৩ দিনের নবজাতককে রুমাল পেঁচিয়ে মারল মা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশে পুত্র ও কন্যাসন্তানের অনুপাত উদ্বেগজনক। কিন্তু তারপরেও বিভিন্ন জায়গাতেই নিয়মবিরুদ্ধভাবে ভ্রূণের লিঙ্গ নির্ধারণ ও কন্যাভ্রূণ হত্যার অভিযোগ সামনে আসে। শুধু তাই নয়, অভিযোগ আসে কন্যাসন্তান হওয়ার অপরাধে মা-কে নির্যাতন ও খুনেরও। কিন্তু এবার যে ঘটনা সামনে এল, তা নিঃসন্দেহে চরম মর্মান্তিক তো বটেই, ভয়ংকরও। দ্বিতীয়বারও কন্যাসন্তান হওয়ায়, ৩ দিনের নবজাতককে নিজে হাতে খুন করল মা!

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। পুলিস সূত্রে জানা দিয়েছে, সদ্য প্রসূতি মায়ের বয়স ২৫ বছর। গত ২৯ ডিসেম্বর তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। তারপর থেকে অবসাদ, হতাশায় ভুগছিলেন তিনি। শেষে ৩ দিনের মেয়েকে নিজে হাতেই শ্বাসরোধ করে খুন করে সে। দ্বিতীয়বারও কন্যাসন্তান হওয়াতেই হতাশা বলে জানা গিয়েছে। কিন্তু কেন? পরিবার থেকে কি তাঁকে গঞ্জনা দেওয়া হত? তার উপর কি পুত্রসন্তান জন্ম দেওয়ার কোনও চাপ ছিল? উঠছে সেইসব প্রশ্নও। 

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। শুক্রবার সন্ধ্য়ায় অভিযুক্ত মা-কে গ্রেফতার করে পুলিস। পুলিস জানিয়েছে, অভিযুক্ত মা ওসমানাবাদের লোহারা তহশিলের হোলি এলাকার বাসিন্দা। কাসর জাওয়ালা গ্রামের একটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে মেয়ের জন্ম দেয় সে। তারপর হতাশা থেকে রুমাল গলায় পেঁচিয়ে ৩ দিনের মেয়ের শ্বাসরোধ করে খুন করে সে। 

আরও পড়ুন, Delhi Cold Wave Orange Alert: হাড় কাঁপানো ১.৫ রাজধানীতে, চুরুতে তো ০! জারি কমলা সতর্কতা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.