Rajasthan: ৯ তলা থেকে ঝাঁপ! NEET-এর ফল ঘোষণা হতেই বড় পদক্ষেপ তরুণীর...

Kota: এক ১৮ বছর বয়সী মেডিক্যাল পরীক্ষার্থী কোটার একটি ভবনের নবম তলা থেকে লাফ দিয়েছিলেন বলে অভিযোগ। স্নাতক স্তরের NEET-এর ফলাফল ঘোষণার একদিন পরেই ঘটেছে এই ঘটনা।

Updated By: Jun 7, 2024, 05:10 PM IST
Rajasthan: ৯ তলা থেকে ঝাঁপ! NEET-এর ফল ঘোষণা হতেই বড় পদক্ষেপ তরুণীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্নাতক স্তরের NEET-এর ফলাফল ঘোষণার একদিন পরেই, এক ১৮ বছর বয়সী মেডিক্যাল পরীক্ষার্থী কোটার একটি ভবনের নবম তলা থেকে লাফ দিয়েছিলেন বলে অভিযোগ।
বাগিশা তিওয়ারি, যিনি তাঁর মা এবং ভাইয়ের সঙ্গে একটি বহুতল ভবনের পঞ্চম তলায় থাকতেন, বুধবার আত্মহত্যা করেছেন বলে অভিযোগ রয়েছে। তাঁকে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু এক ঘন্টা পরে আঘাতের কারণে তাঁর মৃত্যু হয়, তারা যোগ করেছে।

আরও পড়ুন: Repo Rate:জোটের দায়, বড় দায়! রেপো রেট বদল করল না RBI, আপাতস্বস্তি জনতার...
তিওয়ারি, যিনি মধ্যপ্রদেশের রেভা জেলার বাসিন্দা, কোটার একটি কোচিং ইনস্টিটিউটে জাতীয় যোগ্যতা-কাম-প্রবেশ পরীক্ষা (ইউজি) পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, তারা বলেছে।়তার ভাই, যিনি 12 তম শ্রেণীতে অধ্যয়ন করেন, তিনিও জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার (জেইই) জন্য প্রস্তুতি নিচ্ছেন, জওহর নগর থানার সার্কেল ইন্সপেক্টর হরিনারায়ণ শর্মা বৃহস্পতিবার সকালে পিটিআইকে জানিয়েছেন।
এই বছরের জানুয়ারি থেকে দেশের কোচিং হাব, কোটায় একজন ছাত্রের সন্দেহভাজন আত্মহত্যার এটি দশম ঘটনা। গত বছর, কোচিং ছাত্রদের দ্বারা 26টি সন্দেহজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে, যা গত কয়েক বছরের মধ্যে সর্বোচ্চ।
সিআই জানিয়েছে, তিওয়ারি নবম তলার বারান্দা থেকে লাফ দিয়েছিলেন। একজন মহিলা, তাঁকে এই কাজটি করতে দেখে তাঁকে আটকানোর চেষ্টা করেছিলেন কিন্তু তাঁকে থামাতে ব্যর্থ হন।
পরিবারের সদস্যরা এবং অন্যরা অবিলম্বে মেয়েটিকে কাছাকাছি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় যেখানে চিকিৎসা চলাকালীন এক ঘন্টা পরে মেয়েটি তাঁর আঘাতের কারণে মারা যায়।

আরও পড়ুন: Narendra Modi Oath Taking: টালবাহানা সরিয়ে অবশেষে শপথ প্রধানমন্ত্রীর, এত দেরি কেন করছেন মোদী?
মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মহারাও ভীম সিং (এমবিএস) হাসপাতালের মর্গে রাখা হয়েছে, যা মেয়েটির বাবাকে ঘটনার বিষয়ে অবহিত করা হলে তা পরিচালিত হবে। প্রাথমিক তদন্তে জানা গেছে যে তিনি NEET-UG পরীক্ষায় অংশ নিয়েছিলেন ওই তরুণী। তবে তার চরম পদক্ষেপের কারণ এখনও নিশ্চিত করা যায়নি। তাঁর মৃত্যুর কারণ না জানা গেলেও, মঙ্গলবার ন্যাশনাল টেস্টিং এজেন্সি মেডিকেল এন্ট্রান্স পরীক্ষার ফলাফলের বিষয়টির উপর জোর দেওয়া হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.