পাকিস্তানকে আন্তর্জাতিক মঞ্চে একঘরে করে ছাড়বে ভারত, হুঁশিয়ারি নরেন্দ্র মোদীর

পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর। জানিয়ে দিলেন উরির ঘটনা ভুলবে না ভারত। ব্যর্থ  হবে না ১৮জন জওয়ানের জীবন। পাকিস্তানকে আন্তর্জাতিক মঞ্চে একঘরে করে ছাড়বে ভারত, এই কড়া কূটনৈতিক বার্তাই দিলেন মোদী।

Updated By: Sep 24, 2016, 10:52 PM IST
পাকিস্তানকে আন্তর্জাতিক মঞ্চে একঘরে করে ছাড়বে ভারত, হুঁশিয়ারি নরেন্দ্র মোদীর

ওয়েব ডেস্ক : পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর। জানিয়ে দিলেন উরির ঘটনা ভুলবে না ভারত। ব্যর্থ  হবে না ১৮জন জওয়ানের জীবন। পাকিস্তানকে আন্তর্জাতিক মঞ্চে একঘরে করে ছাড়বে ভারত, এই কড়া কূটনৈতিক বার্তাই দিলেন মোদী।

উত্তেজনার পারদ ক্রশম চড়ছিল...

উরি হামলার পর শনিবার বিকেলেই প্রথম জনসভা ছিল প্রধানমন্ত্রীর। কোজিকোড়ের সেই সভা থেকেই পাকিস্তানকে চরম বার্তা দিলেন নরেন্দ্র মোদী। 'সন্ত্রাস রফতানিকারী দেশ' বলে পাকিস্তানকে আজ সম্বোধন করেন মোদী। কেজিকোড়ের সাগর পারের সমাবেশে শুরু থেকেই আক্রমণাত্ম মেজাজে ছিলেন প্রধানমন্ত্রী। তাঁর অভিযোগ, গোটা পৃথিবীতে সন্ত্রাস ছড়িয়ে দিচ্ছে পাকিস্তান।

উরি প্রসঙ্গে নওয়াজ শরিফকে আজ পাল্টা জবাব দেন মোদী। রাষ্ট্রসঙ্ঘে কাশ্মীর ইস্যুতে সুর চড়িয়েছেন নওয়াজ শরিফ। কেরল থেকে পাকিস্তানের আম জনতাকে উদ্দেশ্য করে পাল্টা তোপ দাগলেন মোদী। তুললেন বালোচিস্তান, গিলগিটের প্রসঙ্গ। খুঁচিয়ে তুললেন বাংলাদেশ হাতছাড়া হওয়ায় পাকিস্তানের ক্ষত। উরি কাণ্ডের পর প্রথম প্রকাশ্য সভা... উত্তেজনাও চরমে উঠছিল প্রধানমন্ত্রীর বক্তব্যে। তবে কড়া কূটনৈতিক বার্তা দিয়েই নিজেকে সংযত রাখলেন মোদী।

 

.