Narendra Modi on Rahul Gandhi: পাকিস্তান রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী করতে চায়! কেন বললেন নরেন্দ্র মোদী?

Narendra Modi on Rahul Gandhi: এখানে কংগ্রেস মরছে আর ওখানে পাকিস্তান কাঁদছে! নরেন্দ্র মোদী ইউপিএ জমানাকে আক্রমণ করেছেন। কংগ্রেসের ইউপিএ জমানায় তাদের সঙ্গে পাকিস্তানের আঁতাঁত নিয়ে কটাক্ষ করেছেন মোদী। বলেছেন, গোটা পাকিস্তান প্রার্থনা করছে, ফের কংগ্রেস আসুক দেশে, প্রধানমন্ত্রী হোন 'শাহজাদা' রাহুল গান্ধী। কেন?

Updated By: May 2, 2024, 03:21 PM IST
Narendra Modi on Rahul Gandhi: পাকিস্তান রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী করতে চায়! কেন বললেন নরেন্দ্র মোদী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশে দু'দফার ভোট হয়ে গিয়েছে। আগামী ৭ মে তৃতীয় দফার ভোট। এরই মধ্যে বোম ফাটালেন নরেন্দ্র মোদী। তিনি বলে দিলেন, পাকিস্তান রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী করতে চাইছে!

কেন সহসা এই মন্তব্য প্রধানমন্ত্রীর? 

আরও পড়ুন: Superbugs: হাসপাতাল থেকে সদ্য ফিরেছেন? সাবধান! কী ভয়ংকর সব রোগের জীবাণু নিয়ে বাড়ি ঢুকলেন, জানেন তো?

মোদী আসলে ইউপিএ জমানাকে আক্রমণ করেছেন। কংগ্রেসের ইউপিএ জমানায় তাদের সঙ্গে পাকিস্তানের আঁতাঁত নিয়ে কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদী। বলেছেন,  ইউপিএ সরকার নিয়মিত টেররিস্টদের তথ্য দিত! ফলে, গোটা পাকিস্তান প্রার্থনা করছে, ফের কংগ্রেস আসুক দেশে, প্রধানমন্ত্রী হোন 'শাহজাদা' রাহুল গান্ধী। তিনি বলেছেন, এখানে কংগ্রেস মরছে আর ওখানে পাকিস্তান কাঁদছে। আর কংগ্রেস তো বরাবরই পাকিস্তানের ভক্ত বলেও কটাক্ষ করেন মোদী।

আসলে প্রাক্তন এক পাকমন্ত্রী প্রাক্তন মন্ত্রী চৌধুরি ফাওয়াদ হুসেইন রাহুল গান্ধীর প্রশংসা করায় রাহুলকে, কংগ্রেসকে এবং কংগ্রেস সরকারকে আক্রমণ করার উপলক্ষ্য পেয়ে গিয়েছে বিজেপি। মোদী বলেছেন, কংগ্রেস পার্টি পাকিস্তানের অনুচর। তিনি আরও বলেন, কংগ্রেস এখানে মরতে বসেছে। আর পাকিস্তান ওখানে কেঁদে ভাসাচ্ছে। আসলে পাকিস্তান চায় ভারতে ফের এক দুর্বল সরকার ফিরে আসুক। মোদী বলেন, যে-যে রাজ্যে কংগ্রেস এবং তার শরিক দলগুলি ক্ষমতায়, সেখানে পিছনের দরজা দিয়ে মুসলিমদের সংরক্ষণ চালু হবে না, আগে এটা লিখিত প্রতিশ্রুতি দিক তারা!

আরও পড়ুন: Bird Flu: এবার গরুর দুধেও বার্ড ফ্লু-র ভাইরাস! ফের কি আসছে নতুন মহামারি? আতঙ্কের আবহ সারা বিশ্বে...

মোদীর আরও অভিযোগ, ইন্ডিয়া জোট দেশে ভোট জেহাদের ডাক দিয়েছে। মুসলিমদের কাছে তারা আর্জি জানাচ্ছে, যাতে তারা (মুসলিমরা) একত্রিত হয়ে এই ভোট জেহাদে যোগ দেয়!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.