নতুন চার্জশিটে ফের জুড়ল খুনের ধারা! তবরেজ আনসারির গণপিটুনির মামলায় নয়া মোড়

বুধবার নতুন চার্জশিটে অভিযুক্তদের বিরুদ্ধে খুনের ধারা জুড়ে দেওয়া হয়েছে।

Updated By: Sep 19, 2019, 09:50 AM IST
নতুন চার্জশিটে ফের জুড়ল খুনের ধারা! তবরেজ আনসারির গণপিটুনির মামলায় নয়া মোড়

নিজস্ব প্রতিবেদন: তবরেজ আনসারির মৃত্যু হয়েছিল হার্ট অ্যাটাকে, গত সপ্তাহেই ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে অভিযুক্ত ১২ জনের উপর থেকে খুনের অভিযোগ তুলে নিয়েছিল পুলিস। এ বার সামনে এল ময়নাতদন্তের নতুন রিপোর্ট, আর তাতে তবরেজ আনসারির গণপিটুনির ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে পুনরায় খুনের ধারা রজু করল পুলিস। বুধবার নতুন চার্জশিটে অভিযুক্তদের বিরুদ্ধে খুনের ধারা জুড়ে দেওয়া হয়েছে।

মামলায় অপরাধীদের বাঁচানোর চেষ্টা চলছে, এই অভিযোগ তুলে সিবিআই তদন্তের দাবি তোলেন তবরেজ আনসারির স্ত্রী শাহিস্তা পারভিন। স্বামীর হত্যাকারীদের বিরুদ্ধে খুনের মামলা রুজু না হলে আত্মহত্যার হুমকিও দেন তিনি। তার পরই বুধবারের মেডিক্যাল রিপোর্টের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে ফের খুনের ধারা জুড়ে নতুন চার্জশিট দাখিল করল পুলিস।

আরও পড়ুন: মোদীর বিমানকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিল না পাকিস্তান

১৮ জুন ঝাড়খণ্ডের সরাইকেলা খারসাওন এলাকায় মোটরবাইক চোর সন্দেহে টানা প্রায় ৭ ঘণ্টা ধরে বেঁধে পেটানো হয় তবরেজ আনসারি নামে এক যুবককে। স্থানীয় বাসিন্দাদের হাত থেকে উদ্ধার করে তবরেজ স্থানীয় হাসপাতালে ভর্তি করে পুলিস। কিন্তু বাঁচানো যায়নি গনপিটুনিতে আক্রান্ত বছর চব্বিশের ওই যুবককে। ২২ জুন হাসপাতালে মৃত্যু হয় তবরেজের। এই ঘটনায় ১১ জনকে গ্রেফতার করে পুলিস। পরে আরও একজন পুলিসের কাছে আত্মসমর্পণ করেন। অভিযুক্তদের উপর অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে পুলিস। ঘটনায় গাফিলতির অভিযোগে বরখাস্ত করা হয় ২ পুলিসকর্তাকে। বুধবার নতুন মেডিক্যাল রিপোর্ট সামনে আসে যার ভিত্তিতে ফের খুনের ধারা ফিরল তবরেজ আনসারি মামলায়।

.