Ice cream: অনলাইনে অর্ডার করে কেনা আইসক্রিমে কামড় দিতেই বেরোল কাটা আঙুল! মারাত্মক কাণ্ড মুম্বইয়ে...

Ice cream: আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে খাবারে ভেজাল দেওয়া ও মানুষের  জীবন বিপন্ন করার একটি অভিযোগ করেছেন তিনি

Updated By: Jun 13, 2024, 02:27 PM IST
Ice cream: অনলাইনে অর্ডার করে কেনা আইসক্রিমে কামড় দিতেই বেরোল কাটা আঙুল! মারাত্মক কাণ্ড মুম্বইয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনে একবার এমন হলে আইসক্রিম খাওয়ার ইচ্ছেটাই চলে যাবে। এমনকি আপনি ভিরমি পর্যন্ত খেয়ে যেতে পারেন যদি বাজার থেকে কেনা আইসক্রিম থেকে বেরিয়ে পড়ে মানুষের আঙুলের একটি অংশ। এমনটাই ঘটেছে মুম্বইয়ের এক চিকিত্সকের সঙ্গে।

আরও পড়ুন-চলছে ডিএনএর নমুনা সংগ্রহ, কুয়েতে অগ্নিদগ্ধ শ্রমিকদের ফেরাতে তৈরি বায়ুসেনার বিমান

মুম্বইয়ের মালাডে পেশায় চিকিত্সক ওরলেন ব্রান্ডন সেরাও গত মঙ্গলবার আইসক্রিম অর্ডার করেছিলেন অনলাইনে। চলেও এল সেই আইসক্রিম কোন। কিন্তু সেই আইসক্রিম খেতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা হল ডাক্তারবাবুর। আইসক্রিম মুখে দিতেই তাঁর মুখে ঠেকল কোনও শক্তকিছু। তাঁর মনে হয়েছিল হয়তো বাদাম। কিন্তু সেই 'বাদামে' কামড় দিতে মালুম হল অন্যকিছু। মুখ থেকে বের করে দেখেন সেটি কোনও বাদান নয় বরং মানুষে হাতের আঙুল। সেই ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সেই আইসক্রিমের ভিডিয়ো শেয়ার করে ডা সেরাও বলেছেন, আমি একজন চিকিত্সক। তাই জানি মানুষের অঙ্গ কীরকম দেখতে লাগে। আইসক্রিমে ভেতরে থাকা বস্তুটি যখন ভালোভাবে পরীক্ষা করলাম তখন আইসক্রিম ভেতরে আবিস্কার করলাম মানুষের হাতের নথ ও ফিঙ্গার প্রিন্ট। মনে হয়ে ওটি মানুষের বুড়ো আঙুল। সবকিছু দেখে আমি আতঙ্কিত।

ওই ঘটনার পরই ওই আইসক্রিমটিকে একটি আইসপ্যাপে পুরে ফেলেন সেরাও। এরপর সোজা চলে যান মালাড পুলিসের কাছে। ওই আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে খাবারে ভেজাল দেওয়া ও মানুষের  জীবন বিপন্ন করার একটি অভিযোগ করেছেন তিনি। পুলিস ওই আঙুলটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে। খাবারের মধ্যে মানুষের দেহাংশ, এর মধ্যে বড় কোনও অপরাধ লুকিয়ে আছে কিনা তা তদন্ত করে দেখছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.