ডোনাল্ড ট্রাম্প 'ছদ্মবেশী আশীর্বাদ' হতে পারে : মুকেশ আম্বানি

ডোনাল্ড ট্রাম্পকে 'ছদ্মবেশী আশীর্বাদ' বললেন মুকেশ আম্বানি। ন্যাসকমের সভায় রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজ-এর চেয়ারম্যানের অনুমান মার্কিন প্রেসিডেন্টের, ট্র্যাভেল ব্যান সহ অন্যান্য একাধিক পদক্ষেপ হয়ত দেশীয় তথ্যপ্রযুক্তি বাজারের বিকাশ ঘটাবে। আম্বানির স্পষ্ট মন্তব্য, "আমাদের নিশ্চিতভাবেই বিশ্ব বাজারের প্রতি খোলা মন নিয়ে কাজ করতে হবে। কিন্তু একাধিক প্রাচীর দ্বারা যে দুনিয়া বিভাজিত তার পরিবর্তন দ্বারা প্রভাবিত হলে চলবে না"।

Updated By: Feb 15, 2017, 07:02 PM IST
ডোনাল্ড ট্রাম্প 'ছদ্মবেশী আশীর্বাদ' হতে পারে : মুকেশ আম্বানি

ওয়েব ডেস্ক: ডোনাল্ড ট্রাম্পকে 'ছদ্মবেশী আশীর্বাদ' বললেন মুকেশ আম্বানি। ন্যাসকমের সভায় রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজ-এর চেয়ারম্যানের অনুমান মার্কিন প্রেসিডেন্টের, ট্র্যাভেল ব্যান সহ অন্যান্য একাধিক পদক্ষেপ হয়ত দেশীয় তথ্যপ্রযুক্তি বাজারের বিকাশ ঘটাবে। আম্বানির স্পষ্ট মন্তব্য, "আমাদের নিশ্চিতভাবেই বিশ্ব বাজারের প্রতি খোলা মন নিয়ে কাজ করতে হবে। কিন্তু একাধিক প্রাচীর দ্বারা যে দুনিয়া বিভাজিত তার পরিবর্তন দ্বারা প্রভাবিত হলে চলবে না"।

আরও পড়ুন- বিমানে বসেই চলছিল পর্ন দেখা, তারপর যা হল...

প্রসঙ্গত, ডোনাল্ড ট্রাম্প নির্বাচনের আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আমেরিকার মানুষদের জন্য চাকরি সুনিশ্চিত করবেন এবং সাম্প্রতিক কালে 'এইচ ওয়ান বি' ভিসা সংক্রান্ত তাঁর পদক্ষেপে রীতিমতো অশনি সংকেত দেখছে ভারতীয় তথ্যপ্রযুক্তি মহল। আর সেখানে দাড়িয়ে মুকেশ আম্বানির মতো একেবারে প্রথম সারিতে থাকা ভারতীয় শিল্পপতির ট্রাম্পের পদক্ষেপ সম্পর্কে এহেন বিশ্লেষণ যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে।

আরও পড়ুন- আম্মার সমাধিতে চিন্নাম্মা এটা কী করলেন?

.