ক্ষমতায় এসেই সমালোচনার মুখে মুফতি

মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই বিতর্কিত মন্তব্য মুফতি মহম্মদ সঈদের।  উপত্যকায় ভোটের উপযুক্ত পরিবেশ তৈরিতে পাকিস্তান,হুরিয়ত ও জঙ্গি সংগঠনগুলিকে দরাজ সার্টিফিকেট দিলেন। PDP নেতা মুফতির এই বক্তব্যে কার্যতই কাল বিড়ম্বনায় ফেলেছে জোটসঙ্গী বিজেপিকে। রবিবার জম্মু কাশ্মীরের মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই বিতর্কিত মন্তব্য করে বসলেন মুফতি মহম্মদ সৈঈদ। জম্মু-কাশ্মীরে শান্তিপূর্ণ ভাবে ভোটের কৃতিত্ব দিয়ে বসলেন পাকিস্তান, আর জঙ্গিদের।

Updated By: Mar 2, 2015, 10:49 AM IST
ক্ষমতায় এসেই সমালোচনার মুখে মুফতি

ওয়েব ডেস্ক:মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই বিতর্কিত মন্তব্য মুফতি মহম্মদ সঈদের।  উপত্যকায় ভোটের উপযুক্ত পরিবেশ তৈরিতে পাকিস্তান,হুরিয়ত ও জঙ্গি সংগঠনগুলিকে দরাজ সার্টিফিকেট দিলেন। PDP নেতা মুফতির এই বক্তব্যে কার্যতই কাল বিড়ম্বনায় ফেলেছে জোটসঙ্গী বিজেপিকে। রবিবার জম্মু কাশ্মীরের মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই বিতর্কিত মন্তব্য করে বসলেন মুফতি মহম্মদ সৈঈদ। জম্মু-কাশ্মীরে শান্তিপূর্ণ ভাবে ভোটের কৃতিত্ব দিয়ে বসলেন পাকিস্তান, আর জঙ্গিদের।

মুফতির এই মন্তব্য দিয়ে কড়া সমালোচনা শুরু করে দিয়েছে বিরোধীরা।  মুফতির জোটসঙ্গী বিজেপির কাছে জবাব চেয়েছেন তাঁরা। টুইটারে বিজেপিকে তীব্র কটাক্ষ করেছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্য মন্ত্রী ওমর আবদুল্লা। সমানোচনার মুখে জোট সঙ্গীর বক্তব্যের দায় ঝেড়ে ফেলতে উদ্যোগী হয়েছে বিজেপি।

দায় এড়াতে চাইলেও বিরোধীদের সমালোচনা পিছু ছাড়ছেনা বিজেপির। জোটসঙ্গী PDP নেতার এমন মন্তব্যে এখন কার্যত অস্বস্তিতে মোদী ,অমিত শাহরা।

 

.