সম্পত্তির লোভ, দোতলা থেকে দুবছরের ছেলেকে ছুঁড়ে ফেলল মা!

মা শব্দটি শুনলেই, চোখের সামনে ভেসে ওঠে মমতাময়ী রূপ। সন্তানের জন্য যে প্রাণ দিতেও পিছপা নয়। কিন্তু সবকিছুই কেমন যেন ওলটপালট করে দিলেন, দিল্লির সোনু গুপ্তা। মা ডাক আজ তার জন্য লজ্জিত। শ্বশুরবাড়ির সঙ্গে বিয়ের পর থেকেই ঝামেলা সোনু গুপ্তার। ৫ বছর আগে দিল্লির নিতিন গুপ্তার সঙ্গে বিয়ে সহ সোনুর। অভিযোগ, সম্পত্তি নিজের নামে লিখে দিতে শুরু থেকেই চাপ দিতে শুরু করে সোনু। সংসারে নিত্যদিন ঝামেলা-অশান্তি লেগেই থাকত। বছর দুয়েক আগে ছেলে অংশুর জন্মের পরও অশান্তি বন্ধ হয়নি, বরং দিনদিন তা বাড়তে থাকে।

Updated By: Jan 27, 2017, 06:06 PM IST
সম্পত্তির লোভ, দোতলা থেকে দুবছরের ছেলেকে ছুঁড়ে ফেলল মা!

ওয়েব ডেস্ক: মা শব্দটি শুনলেই, চোখের সামনে ভেসে ওঠে মমতাময়ী রূপ। সন্তানের জন্য যে প্রাণ দিতেও পিছপা নয়। কিন্তু সবকিছুই কেমন যেন ওলটপালট করে দিলেন, দিল্লির সোনু গুপ্তা। মা ডাক আজ তার জন্য লজ্জিত। শ্বশুরবাড়ির সঙ্গে বিয়ের পর থেকেই ঝামেলা সোনু গুপ্তার। ৫ বছর আগে দিল্লির নিতিন গুপ্তার সঙ্গে বিয়ে সহ সোনুর। অভিযোগ, সম্পত্তি নিজের নামে লিখে দিতে শুরু থেকেই চাপ দিতে শুরু করে সোনু। সংসারে নিত্যদিন ঝামেলা-অশান্তি লেগেই থাকত। বছর দুয়েক আগে ছেলে অংশুর জন্মের পরও অশান্তি বন্ধ হয়নি, বরং দিনদিন তা বাড়তে থাকে।

অশান্তি এক কথা। কিন্তু এবার যা করল সোনু তা স্বপ্নেও ভাবেনি কেউ। পারবে কী করে? কোনও মা যে এমনটাও করতে পারে, তা যে কল্পনারও অতীত। ঘরে ঝগড়া চলার সময়ই আচমকা ঘুমন্ত অংশুকে তুলে সিঁড়ির দিকে ছুটে যায় সোনু। দোতলা থেকে দুবছরের ছেলেকে ছুঁড়ে ফেলে দেয় সে। সবাই স্তম্ভিত। সম্বিত ফিরতেই বাড়ির বাকি সদস্যরা হুড়মুড়িয়ে নিচে নামেন শিশুটিকে উদ্ধার করতে। কিন্তু দেখুন, মা তখনও ওপরেই দাঁড়িয়ে। কী হল বাচ্চার, গিয়ে দেখাও নয়। এই নাকি মা! এমনও মা হয়! সোনুর নিত্যদিনের ঝামেলা-অত্যাচারের প্রমাণ রাখতেই বাড়িতে লুকিয়ে বসানো হয় দু-দুটি CCTV। তাতেই ধরা পড়ে গেল এক মায়ের এমন কীর্তি। সন্তানকে খুনের চেষ্টার দায়ে মায়ের নামে মামলা হয়েছে। অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেদের সামনে ছেলের ওপর অত্যাচারের মাধ্যমে ব্ল্যাকমেল করতে চাইত সোনু। উদ্দেশ্য একটাই, সম্পত্তির দখল নেওয়া।

.