৪০০ কুকুরের 'মা' ইনি

"আমি আমার স্বামীর সঙ্গে যত না খুশি ছিলাম, তার থেকে অনেক বেশি খুশি আমি এদের সঙ্গে। আমার তিনটি সন্তান হওয়ার পর প্রতিদিন, ২৪টা ঘণ্টা আমার স্বামী আমার সঙ্গে ঝগড়া করত। আমি ওদের জন্য আরও অনেক কিছু করতে চাই", ৪০০ কুকুরের 'মা'য়ের অভিব্যক্তি এটাই। ভালবাসায় বিলীন হলেও চিন্তাও তাঁকে ঘিরে রেখছে কালো মেঘের মত। "আমি চলে গেলে কে ওদের দায়িত্ব নেবে?", এই চিন্তায় সবসময় মগ্ন দিল্লি নিবাসী এই কুকুর প্রেমী। 

Updated By: May 25, 2016, 12:57 PM IST
৪০০ কুকুরের 'মা' ইনি

ওয়েব ডেস্ক: "আমি আমার স্বামীর সঙ্গে যত না খুশি ছিলাম, তার থেকে অনেক বেশি খুশি আমি এদের সঙ্গে। আমার তিনটি সন্তান হওয়ার পর প্রতিদিন, ২৪টা ঘণ্টা আমার স্বামী আমার সঙ্গে ঝগড়া করত। আমি ওদের জন্য আরও অনেক কিছু করতে চাই", ৪০০ কুকুরের 'মা'য়ের অভিব্যক্তি এটাই। ভালবাসায় বিলীন হলেও চিন্তাও তাঁকে ঘিরে রেখছে কালো মেঘের মত। "আমি চলে গেলে কে ওদের দায়িত্ব নেবে?", এই চিন্তায় সবসময় মগ্ন দিল্লি নিবাসী এই কুকুর প্রেমী। 

এখন বয়স ৬৫। নিজের 'ধর্ম' আর 'কর্ম' রাস্তা যাদের বিছানা আর আকাশ যাদের ছাদ, তাঁদের দেখভাল করা। আগে চায়ের দোকান ছিল, পরে সেটা ভেঙে দিলেও পিছুপা হননি তিনি। ছেলে আর মা মিলে সারমেয় প্রেমের নতুন ইতিহাস রচনা করেছেন। দেখুন ভিডিও-

.