Gaya: মুহূর্তেই ফিকে হোলির রং; সেনার মর্টার উড়ে এসে পড়ল গ্রামে, মৃত্যু ৩ জনের

Gaya: গয়ার পুলিস সুপার আশীষ ভারতী জানিয়েছেন, বুধবার সকালে ওই ঘটনা ঘটে গুলারভেদ গ্রামে। এটি বড়চট্টি থানার মধ্যে পড়ে। সেই একটি মর্টারের সেল এসে পড়ে। সেই মার্টার বিস্ফোরণেই ৬ জন আহত হয়েছেন। আহতদের সবাইকে এএনএম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

Updated By: Mar 8, 2023, 05:43 PM IST
Gaya: মুহূর্তেই ফিকে হোলির রং; সেনার মর্টার উড়ে এসে পড়ল গ্রামে, মৃত্যু ৩ জনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জ থেকে ছিটকে এসে গ্রামের মধ্যে পড়ল মর্টার। সাতসকালে বিহারের গয়ার ওই ঘটনায় প্রাণ হারালেন ৩ গ্রামবাসী। হোলির সকালে আতঙ্ক ছড়াল গ্রামে।

আরও পড়ুন-স্কুলে পড়ুয়া আসে মাত্র ১ জন, তারই পথে চেয়ে বসে থাকেন ২ শিক্ষক

গয়ার পুলিস সুপার আশীষ ভারতী জানিয়েছেন, বুধবার সকালে ওই ঘটনা ঘটে গুলারভেদ গ্রামে। এটি বড়চট্টি থানার মধ্যে পড়ে। সেই একটি মর্টারের সেল এসে পড়ে। সেই মার্টার বিস্ফোরণেই ৬ জন আহত হয়েছেন। আহতদের সবাইকে এএনএম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চিকিত্সা তলাকালীন ১ মহিলা সহ মোট ৩ জনের মৃত্যু হয়েছে। বাকী ৩ জনের অবস্থাও আশঙ্কাজনক। ঠিক কী হয়েছিল তা খুঁজে দেখতে ঘটনাস্থলে একটি টিম পাঠানো হয়েছে।

সাধারণভাবে কাশ্মীরে এই ধরনের মর্টার সেলিং দেখা যায়। এনিয়ে প্রায়ই উত্তেজনার সৃষ্ট হয় দু'দেশের মধ্যে। বিশেষ করে ভারত-পাক কেরন সেক্টরে এই ধরনের পাস সেলিং প্রতিবছরই দেখা যায়। সেই গোলাগুলির চোটে পড়ে পাক সীমান্ত এলাকা থেকে মানুষজনকে সরিয়ে নিয়ে বাধ্য হয় ভারতীয় সেনা। কিন্তু গয়ার ঘটনা অত্যন্ত মর্মান্তিক। সেনার ফায়ারিং রেঞ্জ থেকে ছিটকে এলে মর্টার। গোলার আঘাতে বাড়ির মেঝেতে গর্ত হয়ে যায়। এনিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে গ্রামে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.