দুর্নীতির শেষের শুরু, জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নোট বাতিলেই শেষ নয়। বরং শেষের শুরু। দুর্নীতির শেষের শুরু। জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বছরের শেষ মন কি বাত বার্তায় প্রধানমন্ত্রী জানালেন কালো টাকার পর কালো সম্পত্তিই তাঁর সরকারের টার্গেট। কালো সম্পত্তি অর্থাত্‍ বেনামি সম্পত্তি। বেনামে কেনা জমি, ফ্ল্যাট, বাড়ি। দেশ ও দেশবাসীকে ঠকিয়ে অসাধু পথে করা সেই সম্পত্তি বাজেয়াপ্ত করতে কঠোরতর আইন আনবে কেন্দ্রীয় সরকার।

Updated By: Dec 26, 2016, 03:47 PM IST
 দুর্নীতির শেষের শুরু, জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ওয়েব ডেস্ক: নোট বাতিলেই শেষ নয়। বরং শেষের শুরু। দুর্নীতির শেষের শুরু। জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বছরের শেষ মন কি বাত বার্তায় প্রধানমন্ত্রী জানালেন কালো টাকার পর কালো সম্পত্তিই তাঁর সরকারের টার্গেট। কালো সম্পত্তি অর্থাত্‍ বেনামি সম্পত্তি। বেনামে কেনা জমি, ফ্ল্যাট, বাড়ি। দেশ ও দেশবাসীকে ঠকিয়ে অসাধু পথে করা সেই সম্পত্তি বাজেয়াপ্ত করতে কঠোরতর আইন আনবে কেন্দ্রীয় সরকার।

আরও পড়ুন বীরুর টুইটের জবাবে নিজের বাবাকে নিয়ে মজাদার টুইট অঙ্গদ বেদীর!

জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। জনধন অ্যাকাউন্টকে ব্যবহার করে যে নোট দুর্নীতি হয়েছে, তার বিরুদ্ধেও বেনামি সম্পত্তি আইন প্রয়োগ করার ভাবনা রয়েছে কেন্দ্রের। যদিও প্রধানমন্ত্রী জানিয়েছেন, বেনামি ফ্ল্যাট, জমি, বাড়ি বাজেয়াপ্ত করতে তাঁর সরকার যে আইন আনবে তা হবে কঠোরতর। অসাধুদের মুখোশ খুলে দিতে দেশবাসীর সহযোগিতা চেয়েছেন নরেন্দ্র মোদী।  

আরও পড়ুন  উর্বশী, ইলিয়ানাদের লেটেস্ট ছবি

.