'পরপর দু'বার প্রধানমন্ত্রী হওয়া যথেষ্ট!', হঠাৎই মোদীর স্মৃতিতে ফিরে এল 'সেই' কথা

নিজের বক্তব্যে ওই বিরোধী নেতার নাম বলেননি Narendra Modi। যদিও এই বক্তব্যের একমাস আগেই NCP নেতা Sharad Powar দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সেখানে তিনি Shiv Sena নেতা, সাংসদ Sanjay Raut এবং মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী Ajit Pawar-র পরিবারের বিরুদ্ধে বিভিন্নি কেন্দ্রীয় সংস্থার নেওয়া পদক্ষেপের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেন।

Updated By: May 13, 2022, 01:11 PM IST
'পরপর দু'বার প্রধানমন্ত্রী হওয়া যথেষ্ট!', হঠাৎই মোদীর স্মৃতিতে ফিরে এল 'সেই' কথা
ছবি: আইএএনএস

নিজস্ব প্রতিবেদন: ব্রিহস্পতিবার একটি চাঞ্চল্যকর দাবি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন একজন বরিষ্ঠ বিরোধী নেতা তাঁকে বলেছিলেন যে দুবার দেশ তাঁকে প্রধানমন্ত্রী নির্বাচন করায় তিনি সবকিছু অর্জন করে ফেলেছেন। 

মোদী জানিয়েছেন যে ওই বিরোধী নেতা এই বক্তব্য এবং তিনি লক্ষ্যে পৌঁছে গেছেন বলে মানুষের ধারণার পরেও তিনি থামবেন না।

বিধবা, বয়স্ক এবং গরীব নাগরিকদের সাহায্যের জন্য গুজরাত সরকারের একটি আর্থিক সহায়তা প্রকল্প রয়েছে। সেই প্রকল্পের সাহাজ্যপ্রাপ্তদের উদ্দেশ্যে দেওয়া ভিডিও বার্তায় এই কথা বলেছেন মোদী। যদিও এই বার্তায় ওই বিরোধী নেতার নাম জানাননি তিনি। তিনি আরও জানান যে রাজনৈতিকভাবে ওই নেতা সবসময় তাঁর বিরোধিতা করলেও মোদী তাঁকে সম্মান করেন। 

প্রধানমন্ত্রী আরও বলেন, কিছু বিষয়ে অসন্তোষ থাকায় তাঁর সঙ্গে দেখা করতে আসেন ওই নেতা। সেই সময় প্রধানমন্ত্রীকে তিনি বলেন দেশের মানুষ তাঁকে দুবার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচন করেছেন, এরপরেও আর কী চান তিনি? মোদী জানিয়েছেন যে ওই নেতার মতে কেউ যদি দুবার প্রধানমন্ত্রী হয়ে যান তাহলে তিনি সবকিছুই অর্জন করে ফেলেবেন।

এছাড়াও মোদী জানিয়েছেন তিনি কোনও কাজে সহজ রাস্তা নেওয়া পছন্দ করেন না। তিনি বলেন যে ওই বিরোধী নেতা জানে না যে মোদী অন্য ধাতুতে তৈরি। গুজরাতের মাটি তাঁকে তৈরি করেছে। সেই কারনেই তিনি সহজে কিছু ছেড়ে দেওয়া পছন্দ করেন না বলেও জানিয়েছেন তিনি। তিনি বলেছেন যে তাঁর স্বপ্ন জনকল্যাণ প্রকল্পের ১০০ শতাংশ সুবিধা সকলকে দেওয়া। 

আরও পড়ুন: Weather Update: আগাম ঢুকছে বর্ষা, ফের তাপপ্রবাহের সতর্কতার মধ্যেই জানাল মৌসম ভবন

তাঁর বক্তব্যে ওই বিরোধী নেতার নাম বলেননি মোদী। যদিও এই বক্তব্যের একমাস আগেই NCP নেতা শরদ পাওয়ার দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সেখানে তিনি শিবসেনা নেতা, সাংসদ সঞ্জয় রাউত এবং মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ারের পরিবারের বিরুদ্ধে বিভিন্নি কেন্দ্রীয় সংস্থার নেওয়া পদক্ষেপের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেন।         

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.