শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে গিয়ে প্রোটোকল ভাঙলেন মোদী

অতিথি আপ্যায়ন করতে গিয়ে প্রোটোকল ভাঙলেন মোদী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে আজ দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতীক বিমান বন্দরে সাধারণ মানুষের ভিড়ের মধ্যে দিয়েই এগিয়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর জন্য নির্দিষ্ট নিরাপত্তা বলয় ও বিশেষ পথের তোয়াক্কা না করেই আপন মনে হাসিনাকে অভ্যর্থনা জানাতে আজ এগিয়ে যান 'আন্তরিক' মোদী। দুই রাষ্ট্রনায়কই পরস্পর কুশল ও সৌজন্য বিনিময় করেন।

Updated By: Apr 7, 2017, 10:11 PM IST
শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে গিয়ে প্রোটোকল ভাঙলেন মোদী

ওয়েব ডেস্ক: অতিথি আপ্যায়ন করতে গিয়ে প্রোটোকল ভাঙলেন মোদী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে আজ দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতীক বিমান বন্দরে সাধারণ মানুষের ভিড়ের মধ্যে দিয়েই এগিয়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর জন্য নির্দিষ্ট নিরাপত্তা বলয় ও বিশেষ পথের তোয়াক্কা না করেই আপন মনে হাসিনাকে অভ্যর্থনা জানাতে আজ এগিয়ে যান 'আন্তরিক' মোদী। দুই রাষ্ট্রনায়কই পরস্পর কুশল ও সৌজন্য বিনিময় করেন।

উল্লেখ্য, চারদিনের সফরে আজই ভারতে এলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে আজ তাঁকে অর্ভথ্যনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কমপক্ষে ২০টি বিষয় নিয়ে দু'দেশের মধ্যে চুক্তি সই হওয়ার কথা রয়েছে। তবে এবারও তিস্তা জলবন্টন চুক্তি স্বাক্ষরিত হবে না, বলেই মত বিশেষজ্ঞদের। প্রতিরক্ষা থেকে পরিকাঠামো...জন সংযোগ থেকে যোগাযোগ ক্ষেত্রে ২০টি মউ স্বাক্ষরিত হতে চলেছে হাসিনার এই সফরকালে। কেন্দ্রীয় সরকারের ডাকে আজই দিল্লি যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। (আরও পড়ুন- বিজেপি শাশিত রাজ্যে ২০২২-এর মধ্যে 'সকলের জন্য' বাড়ি দেওয়ার কাজ সারতে চলেছে কেন্দ্র)

.