জনসভায় সকলের সঙ্গে বসে বাড়ির খাবার খেলেন 'সাম্যবাদে' অটল মোদী : বিজেপি

নিজের খাবার টিফিন কৌটোতে ভরে নিয়ে এসে মাঠে বসে খাচ্ছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। না, না, কোনও পিকনিক নয়। একেবারেই একটি রাজনৈতিক কর্মীসভা। উত্তর প্রদেশে ভোট আসন্ন, তাই গতকাল (বৃহস্পতিবার) বারাণসীতে বিজেপির কর্মীসভার আয়োজন করা হয়েছিল। আর সেই সভাতেই সকলকে তাদের টিফিন নিয়ে আসতে বলা হয়েছিল দলের পক্ষ থেকে। অন্যান্য শীর্ষস্থানীয় নেতাদের মতো, দলের একজন 'কার্যকর্তা' মোদীও নিজের খাবার নিয়ে এসেছিলেন বাড়ির থেকে। আর এতেই বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী কতটা 'সাম্যবাদী' আদর্শে অটল বলে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে বিজেপির তরফ থেকে। আপলোড করা হয়েছে সেই মুহূর্তের ছবিও।

Updated By: Dec 23, 2016, 06:56 PM IST
জনসভায় সকলের সঙ্গে বসে বাড়ির খাবার খেলেন 'সাম্যবাদে' অটল মোদী : বিজেপি

ওয়েব ডেস্ক: নিজের খাবার টিফিন কৌটোতে ভরে নিয়ে এসে মাঠে বসে খাচ্ছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। না, না, কোনও পিকনিক নয়। একেবারেই একটি রাজনৈতিক কর্মীসভা। উত্তর প্রদেশে ভোট আসন্ন, তাই গতকাল (বৃহস্পতিবার) বারাণসীতে বিজেপির কর্মীসভার আয়োজন করা হয়েছিল। আর সেই সভাতেই সকলকে তাদের টিফিন নিয়ে আসতে বলা হয়েছিল দলের পক্ষ থেকে। অন্যান্য শীর্ষস্থানীয় নেতাদের মতো, দলের একজন 'কার্যকর্তা' মোদীও নিজের খাবার নিয়ে এসেছিলেন বাড়ির থেকে। আর এতেই বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী কতটা 'সাম্যবাদী' আদর্শে অটল বলে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে বিজেপির তরফ থেকে। আপলোড করা হয়েছে সেই মুহূর্তের ছবিও।

ট্যুইটে জানানো হয়েছে যে, অনেকেই প্রধানমন্ত্রীর জন্য খাবার নিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু, নিজেকে একজন 'কার্যকর্তা' মনে করা প্রধানমন্ত্রী সেই আহ্বানে সাড়া দেননি, বরং তিনি নিজেই নিজের খাবার নিয়ে এসেছেন বাড়ি থেকে।

প্রায় ২৬ হাজার কর্মীর জমায়েতে মোদী দলীয় কর্মীদের নোট বাতিল সংক্রান্ত সরকারি সিদ্ধান্ত যে কতটা 'প্রয়োজনীয়' ও 'উপকারি' সেবিষয়ে জনমত গড়ে তুলতে নির্দেশ দেন। এর পাশাপাশি রাহুল গান্ধী সহ কংগ্রেস দলের শীর্ষ নেতৃত্বকেও বিদ্রপার্থকভাবে আক্রমণ করেন মোদী।

আরও পড়ুন- ১ টাকা খরচেই ২০০০ টাকা পাওয়া যাবে স্ন্যাপডিলে

.