জয়ললিতাকে শেষ শ্রদ্ধা জানিয়ে পন্নিরসেলভমকে জড়িয়ে ধরলেন মোদী

'আম্মা'র মৃত্যুতে শোকবিহ্বল পন্নিরসেলভম তথা তামিলনাড়ুর বর্তমান মুখ্যমন্ত্রীকে বুকে জড়িয়ে ধরলেন দেশের প্রধানমন্ত্রী। হাপুস নয়নে কাঁদতে থাকা শশীকলা নটরাজনকে (জয়ললিতার ঘণিষ্ঠ বন্ধু) মাথায় হাতবুলিয়ে সান্তনাও দিলেন নরেন্দ্র মোদী। হ্যাঁ, ঠিক এরকমই ছিল আজকের রাজাজি হলের ছবিটা যখন সেখানে প্রবেশ করেন মোদী।

Updated By: Dec 6, 2016, 06:44 PM IST
জয়ললিতাকে শেষ শ্রদ্ধা জানিয়ে পন্নিরসেলভমকে জড়িয়ে ধরলেন মোদী

ওয়েব ডেস্ক: 'আম্মা'র মৃত্যুতে শোকবিহ্বল পন্নিরসেলভম তথা তামিলনাড়ুর বর্তমান মুখ্যমন্ত্রীকে বুকে জড়িয়ে ধরলেন দেশের প্রধানমন্ত্রী। হাপুস নয়নে কাঁদতে থাকা শশীকলা নটরাজনকে (জয়ললিতার ঘণিষ্ঠ বন্ধু) মাথায় হাতবুলিয়ে সান্তনাও দিলেন নরেন্দ্র মোদী। হ্যাঁ, ঠিক এরকমই ছিল আজকের রাজাজি হলের ছবিটা যখন সেখানে প্রবেশ করেন মোদী।

আরও পড়ুন- আইএসআই চর সন্দেহে ভারত নেপাল সীমান্ত থেকে গ্রেফতার এক ব্যক্তি

বিমানে চেন্নাইতে নেমে বিশেষ চপারে রাজাজি হলে পৌছন নমো। সেখানেই শায়িত ছিল জয়রাম জয়ললিতার নিষ্প্রাণ দেহ। দেশের প্রধানমন্ত্রী পৌছতেই জনতার হুড়োহুড়ি শুরু হয়ে যায় তাঁকে ঘিরে। মোদী তখন হাত জোড় করে সকলকে আবেদন জানান তাঁর ছবি না তুলতে। আর এর মধ্যেই কাঁদতে কাঁদতে ভেঙে পড়েন পন্নিরসেলভম, নতুন মুখ্যমন্ত্রীকে বুকে টেনে নিয়ে মোদী সান্তনা দিয়ে বলেন যে, তাঁকে এই অবস্থায় শক্ত থাকতে হবে। কারণ, তাঁর হাতেই যে এখন রাজ্যের ভার।

আরও পড়ুন- জেনে নিন, আপনার আধার কার্ডের ঠিকানা অনলাইনে কীভাবে বদলাবেন

.