গলার নলি কেটে আত্মঘাতী মডেল

আরও একবার সামনে এল গ্ল্যামার জগতে থেকে হতাশায় আত্মহননের ঘটনা। শনিবার সন্ধেয় মুম্বইয়ের ভারসোভায় নিজে ফ্ল্যাটে আত্মহত্যা করলেন মডেল শিখা জোশী। গলার নলি কেটে আত্মহত্যা করেন ৪০ বছরের শিখা। অস্বাবাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিস।

Updated By: May 18, 2015, 01:58 PM IST
গলার নলি কেটে আত্মঘাতী মডেল

ওয়েব ডেস্ক: আরও একবার সামনে এল গ্ল্যামার জগতে থেকে হতাশায় আত্মহননের ঘটনা। শনিবার সন্ধেয় মুম্বইয়ের ভারসোভায় নিজে ফ্ল্যাটে আত্মহত্যা করলেন মডেল শিখা জোশী। গলার নলি কেটে আত্মহত্যা করেন ৪০ বছরের শিখা। অস্বাবাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিস।

ডিসিপি সত্যা নারায়ণ চৌধুরী বলেন, সন্ধে ৬টা নাগাদ ঘটেছে ঘটনাটি। এক বন্ধুর সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন শিখা। বাথরুমে গিয়ে ধারালো কিছু দিয়ে নিজের গলার নলি কেটেছেন তিনি। অনেকক্ষণ বাথরুমের দরজা না খোলায় তার বন্ধু দরজায় কড়া নাড়লে শিখা দরজা খোলেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান তিনি। রক্তাক্ত অবস্থায় তাকে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন শিখাকে। এরপরই ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয় তার দেহ।

২০১৩ সালের ১০ নভেম্বর আন্ধেরিতে কসমেটিক সার্জন ডা. বিজয় শর্মার বাড়িতে ঢল ছোঁড়ার জন্য শিখা ও তার ভাইকে গ্রেফতার করেছিল আম্বোলি পুলিস। ২০১১ সালে ওই চিকিত্সকের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা করেছিলেন শিখা। পুলিস জানায় ২০১১ সালের ৩০ অক্টোবর ওই চিকিত্সকের ক্লিনিকে যান শিখা ও তার ভাই। কিন্তু তাদের ঢুকতে বাধা দেওয়া হলে ঢিল ছুঁড়ে পালিয়ে আসেন তারা।

সিনিয়র পুলিস ইন্সপেক্টর রবীন্দ্রনাথ পাওয়ার বলেন, কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। নলি কাটার কাজে ব্যবহৃত রান্নাঘরের ছুরিটি বাজেয়াপ্ত করা হয়েছে। শিখার বন্ধু মধু ভারতীর বয়ান রেকর্ড করা হয়েছে। গত ২ মাস একসঙ্গে থাকতেন তারা। প্রাথমিক তদন্তে আমাদের অনুমান হতাশার কারণেই চরম পথ বেছে নিয়েছেন শিখা।

শিখার ১৯ বছরের মেয়ে দিল্লিতে দাদু-দিদার সঙ্গে থাকেন।

 

.