চুরি গেছে হেডফোন, ভাঙা টিভি স্ক্রিন; প্রথম যাত্রায় তছনছ হয়ে ফিরল বিলাসবহুল তেজস এক্সপ্রেস

দিন কয়েক আগেই চালু হয় ভারতীয় রেলের প্রথম সেমি বুলেট ট্রেন তেজস এক্সপ্রেস। কে জানত সেই যাত্রাই হবে কার্যত অভিশপ্ত যাত্রা। মুম্বই থেকে গোয়া হয়ে ট্রেনটি ফের মুম্বই ফেরার পর দেখা গেল বিলাশবহুল ট্রেনটিতে খোয়া গেছে অনেক কিছুই। তদন্তে নেমেছে রেল।

Updated By: May 25, 2017, 03:56 PM IST
চুরি গেছে হেডফোন, ভাঙা টিভি স্ক্রিন; প্রথম যাত্রায় তছনছ হয়ে ফিরল বিলাসবহুল তেজস এক্সপ্রেস

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগেই চালু হয় ভারতীয় রেলের প্রথম সেমি বুলেট ট্রেন তেজস এক্সপ্রেস। কে জানত সেই যাত্রাই হবে কার্যত অভিশপ্ত যাত্রা। মুম্বই থেকে গোয়া হয়ে ট্রেনটি ফের মুম্বই ফেরার পর দেখা গেল বিলাশবহুল ট্রেনটিতে খোয়া গেছে অনেক কিছুই। তদন্তে নেমেছে রেল।

অত্যন্ত আধুনিক প্রযুক্তি যুক্ত তেজস এক্সপ্রেস দিন দুয়েক আগে চালু হয়। কিন্তু, চালু হওয়ার আগের দিনই দুষ্কৃরা ভেঙে দেয় ট্রেনের জানলার কয়েকটি কাঁচ। তবুও, চালু করা হয় ট্রেনটি।

আরও পড়ুন- Wi-fi তেজসে হাই-ফাই ব্যবস্থা, ভাড়া কত?

এলইডি লাইট, Wi-Fi, সিসিটিভি ক্যামেরা, মনিটর, হেডফোন সহ একাধিক আধুনিক প্রযুক্তিযুক্ত ট্রেনটি মুম্বই থেকে গোয়ার কর্মালির উদ্দেশে শুরু করে যাত্রা। ঘণ্টায় ২০০ কিলোমিটার গোতির ট্রেন তেজস এক্সপ্রেসকে নিয়ে উন্মাদনাও ছিল তুঙ্গে।

কিন্তু রেল সূত্রে খবর, প্রথম যাত্রার পর যখন ট্রেনটি মুম্বই ফিরে আসে তথন তার অবস্থা ছিল অত্যন্ত খারাপ। সিটের পিছনে লাগানো টিভি স্ক্রিনের অনেকগুলিকেই ভেঙে ফেলা হয়েছে। চুরি গেছে অনেকগুলি দামি হেডফোন। ভেঙে ফেলা হয়েছে বাথরুমে লাগানো জলের কলও। গোটা বিষয়টি নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন রেলমন্ত্রী সুরেশ প্রভূ।

.