বাবা তার মেয়েকে টানা চার মাস ধর্ষণ করল! শাস্তি হল মেয়েরও!

এ খবর শুনলে চমকাবেন? নাকি রাগে রি রি  করে উঠবে আপনার নাকি ঘেন্নায় গা ঘিন ঘিন করে উঠবে আপনার, জানা নেই। তবে, এ ঘটনা সত্যি। এবং, এমনটা ঘটেছে আমাদের দেশেই!

Updated By: Mar 5, 2016, 04:01 PM IST
বাবা তার মেয়েকে টানা চার মাস ধর্ষণ করল! শাস্তি হল মেয়েরও!

ওয়েব ডেস্ক: এ খবর শুনলে চমকাবেন? নাকি রাগে রি রি  করে উঠবে আপনার নাকি ঘেন্নায় গা ঘিন ঘিন করে উঠবে আপনার, জানা নেই। তবে, এ ঘটনা সত্যি। এবং, এমনটা ঘটেছে আমাদের দেশেই!

মহারাষ্ট্রের সাতারা জেলার ঘটনা। সেখানকার এক বালিকাকে নাগাড়ে ধর্ষণ করে গিয়েছে কিনা তার বাবা! সেটাও একবার, দুবার নয়, টানা চার মাস ধরে। আর এই ঘটনা সামনে আসার পর সাজা পেতে হয়েছে কিনা দুজনকেই!

গ্রামের লোক যখন ৪ মাস পড়ে জানতে পেরেছেনে যে, ওই মেয়েটিকে টানা ৪ মাস ধরে ধর্ষণ করেছে, তার বাবা, তখন গ্রাম পঞ্চায়েত বসে। তারপর দু-পক্ষের কথা শুনে গ্রামের পঞ্চায়েত বিধান দেয়, ওই দুজনকেই সবার সামনে ১০বার করে বেত্রাঘাত করার‌! ভাবছেন কেন মেয়েটিও দোষী? গ্রাম পঞ্চায়েতের মাথারা মনে করেছেন, মেয়েটি কেন, তার বাবাকে ধর্ষণ করা থেকে বিরত করতে পারেনি! সে কেন বাধা দিতে পারেনি! বুঝুন। এটাই আমাদের সভ্য সমাজ। এই যখন দেশের অন্দরে চলছে, তখন দেশদ্রোহিতার কথা উঠছে। বাবা তাঁর মেয়েকে ধর্ষণ করছে! সেটাও নাগাড়ে ৪ মাস! আর তার শাস্তি হিসেবে পাচ্ছে মাত্র ১০টা বেত্রাঘাত! কী বলবেন? এরপর আরক ওই 'জন্তুদের' কাছ থেকে কী দেশপ্রেম আশা করবেন আপনি!

.