UP Politics: সপায় দায়িত্ব পেলেন না শিবপাল! কী জানালেন অখিলেশ?

Shivpal Yadav Akhilesh: সপা সুপ্রিমো অখিলেশ যাদব এবং শিবপাল যাদব উত্তরপ্রদেশের মৈনপুরিতে চৌধুরী চরণ সিংয়ের জন্মবার্ষিকীতে আয়োজিত একটি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন। মৈনপুরির অনুষ্ঠানে, প্রবীণ সপা নেতা এবং প্রাক্তন মন্ত্রী শিবপাল যাদব মৈনপুরি লোকসভা উপনির্বাচনে জয়ের জন্য ভোটার এবং কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। 

Updated By: Dec 24, 2022, 08:41 AM IST
UP Politics: সপায় দায়িত্ব পেলেন না শিবপাল! কী জানালেন অখিলেশ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সমাজবাদী পার্টির (Samajwadi Party) প্রধান অখিলেশ যাদবের (Akhilesh Yadav) কাকা শিবপাল যাদব (Shivpal Yadav) তার দল প্রসপাকে (PSP) জুড়ে দিয়েছেন সপার সঙ্গে। কিন্তু এখনও পর্যন্ত তাঁকে দলের অন্দরে কোনও দায়িত্ব দেননি ভাইপো অখিলেশ। সেই কারণেই, প্রশ্ন উঠতে শুরু করেছে যে অখিলেশ এবং শিবপালের মধ্যে সবকিছু ঠিক আছে কিনা। পাশপাশি এই প্রশ্নও উঠছে যে যদি সবকিছু ঠিক থাকে তাহলে কেন এখনও পর্যন্ত কোনও দায়িত্ব দেওয়া হয়নি। সাম্প্রতিক দিনগুলিতে, অখিলেশ যাদব এবং শিবপাল যাদব বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন। কিন্তু যখনই অখিলেশকে সপায় শিবপালের দায়িত্ব সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল, তিনি উত্তর দেননি।

কাকার সঙ্গ সম্পর্কে কী বললেন অখিলেশ যাদব?

সপা সুপ্রিমো অখিলেশ যাদব এবং শিবপাল যাদব উত্তরপ্রদেশের মৈনপুরিতে চৌধুরী চরণ সিংয়ের জন্মবার্ষিকীতে আয়োজিত একটি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন। এই সময় অখিলেশ যাদব বলেন যে মৈনপুরি মডেল গুজরাত মডেলকে হারিয়ে দিয়েছে। এটি সমাজবাদীদের জন্য একটি বড় জয়। এটা ঘটনা ঘটেছে যখন নেতাজি আমাদের মাঝে নেই। কাকা এখন সঙ্গে এসেছেন। আমরা এখন ২০২৪ এবং ২০২৭ দুটি নির্বাচনই জিতব।

আরও পড়ুন: IAF Pilot: বেচতেন ফুচকা, এখন চালান ফাইটার জেট! অধ্যবসায় আর জেদেই স্বপ্নের উড়ান...

বিজেপি-কে আক্রমণ অখিলেশের

সপা প্রধান অখিলেশ যাদব আরও বলেন, ভারতীয় জনতা পার্টির মানুষ কী কী স্বপ্ন দেখতেন? তিনি বলেন, আজমগড়ে হারিয়ে দিয়েছি, এবার মৈনপুরিতেও হারাবো। আমাদের মুখ্যমন্ত্রী কারহালে গিয়েছিলেন। এটা ভাল যে তিনি যশবন্তনগরে আসেননি কারণ মুখ্যমন্ত্রী জানেন না যে যশবন্তনগর-মৈনপুরীর মানুষ স্প্রিঙের মতো, আপনি তাদের যত চাপ দেবেন, তাঁরা তত বেশি লাফাবে।

আরও পড়ুন: Mumbai Crime: খুন হওয়া লাশের চপ্পলেই সমাধান জটিল রহস্যর! কীভাবে হল এই অসাধ্যসাধন?

কাকা শিবপাল যাদব কী বললেন?

মৈনপুরির অনুষ্ঠানে, প্রবীণ সপা নেতা এবং প্রাক্তন মন্ত্রী শিবপাল যাদব মৈনপুরি লোকসভা উপনির্বাচনে জয়ের জন্য ভোটার এবং কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন যে আমরা সমাজবাদী পার্টির নেতাদের হয়রানি বন্ধ করব এবং লড়াই করব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.