স্কুলে ঢুকে শিক্ষিকার মাথা কেটে জঙ্গলের দিকে দৌড় লাগাল যুবক

পুলিস জানিয়েছে, স্কুলের কাছেই থাকতো হরি। স্কুলে ঢুকে সে টেনে হিঁচড়ে বের করে আনে শিক্ষিকা সুকরা হেসাকে। তার পর সে তাকে নিজের ঘরের দিকে টেনে নিয়ে ‌যাওয়ার চেষ্টা করে। পথেই ভোজালি দিয়ে সে মাথা কেটে নেয় ওই শিক্ষিকার

Updated By: Jul 4, 2018, 10:26 AM IST
স্কুলে ঢুকে শিক্ষিকার মাথা কেটে জঙ্গলের দিকে দৌড় লাগাল যুবক

নিজস্ব প্রতিবেদন: স্কুলের মিড মিলের খাবার দেওয়ার সময়েই ঘটে গেল মারাত্মক ঘটনা। ছাত্রছাত্রীদের সামনেই স্কুল থেকে শিক্ষিকাকে টেনে নিয়ে গিয়ে মাথা কেটে নিল এলাকার এক যুবক। ঝাড়খণ্ডের সেরাইকেলা-খারলওয়ান জেলার খাপরাসাই প্রাইমারি স্কুলের ঘটনা।
এলাকার এসডিপিও অবিনাশ কুমার সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘মাথা কাটার পর ওই ‌যুবক শিক্ষিকার কাটা মাথা নিয়ে দৌড়ে পাঁচ কিলোমিটার দূরে জঙ্গলে ঢুকে ‌যায়। আটক ‌যুবকের নাম হরি হেমব্রম।’
আরও পড়ুন-ফুটবলে জিতলেও, ক্রিকেটে ভারতের কাছে হারল ইংল্যান্ড
পুলিস জানিয়েছে, স্কুলের কাছেই থাকতো হরি। তাকে মানসিক রোগী বলেই মনে করা হচ্ছে। স্কুলে ঢুকে সে টেনে হিঁচড়ে বের করে আনে শিক্ষিকা সুকরা হেসাকে। তার পর সে তাকে নিজের ঘরের দিকে টেনে নিয়ে ‌যাওয়ার চেষ্টা করে। পথেই ভোজালি দিয়ে সে মাথা কেটে নেয় ওই শিক্ষিকার।
আরও পড়ুন-অমরনাথের পথে ভয়ঙ্কর দুর্ঘটনা; ভূমিধসে মৃত কমপক্ষে ৫, আহত ৩
খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় পুলিস। তখনও একহাতে কাটা মাথা নিয়ে দাঁড়িয়ে রয়েছে হরি। তাকে ঘিরে রয়েছে জনতা। তবে কেউ তার কাছে ‌যেতে সাহস পাচ্ছে না। কারণ হরির কাছে তখন ২টি ভোজালি। পুলিস আসার পর কাটা মাথা নিয়ে জঙ্গলের দিকে দৌড় দেয় হরি । জনতাও তার পেছনে দৌড়য়। প্রায় ৫ কিলোমিটার দূরে জঙ্গলের মধ্যে গিয়ে তাকে গ্রেফতার করে পুলিস।

 

.