Mathura: ভিডিয়ো কলে ব্যস্ত মদ্যপ চালক, ট্রেন গিয়ে উঠল প্ল্যাটফর্মের উপর!

এই ঘটনায় ৫ জনকে বরখাস্ত করা হয়েছে। ব্যাগের চাপে থ্রটল ফরোয়ার্ড পজিশনে চলে যায়। যারফলে এমু লোকাল বাফার ভেঙে প্ল্যাটফর্মে উঠে যায়।

Updated By: Sep 28, 2023, 06:20 PM IST
Mathura: ভিডিয়ো কলে ব্যস্ত মদ্যপ চালক, ট্রেন গিয়ে উঠল প্ল্যাটফর্মের উপর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দুদিন আগেই মথুরা রেলস্টেশনে ঘটে এক ভয়ংকর ঘটনা! ট্রেন গিয়ে উঠে যায় সোজা প্ল্যাটফর্মে! কী করে ঘটল এতবড় দুর্ঘটনা? এবার সামনে এল সেই ভিডিয়ো। যে ভিডিয়ো দেখে চোখ কপালে ওঠার জোগাড় সবার। সিসিটিভি ফুটেজ সামনে আসতেই দেখা গেল, ভিডিয়ো কলে ব্যস্ত মদ্যপ চালক। এতটাই ভিডিয়ো কলে ব্যস্ত সে যে, তার কোনওদিক হুঁশ পর্যন্ত নেই। কাঁধ থেকে ব্যাগ নামিয়ে সে সোজা রেখে দেয় মেমু থ্রটলের উপর। যার ফলেই গতি বেড়ে যায় ট্রেনের। সোজা ট্রেন গিয়ে ওঠে মথুরা রেলস্টেশনের প্ল্যাটফর্মে। 

ইতিমধ্যেই এই ঘটনায় ৫ জনকে বরখাস্ত করা হয়েছে। ব্যাগের চাপে থ্রটল ফরোয়ার্ড পজিশনে চলে যায়। যারফলে এমু লোকাল বাফার ভেঙে প্ল্যাটফর্মে উঠে যায়। প্রাথমিক রিপোর্টে উল্লেখ, ক্রু ভয়েস অ্যান্ড ভিডিও রেকর্ডিং সিস্টেম (সিভিভিআরএস) অনুসারে ট্রেনটি প্ল্যাটফর্মে আসার পরে, শচীন নামে ওই চালক ডিটিসি ক্যাবে (ইঞ্জিন) প্রবেশ করে। সেইসময় তিনি তার মোবাইল ফোনটি দেখতে ব্যস্ত ছিল। বেখেয়ালে সে তার ব্যাগটি থ্রটলের উপর রেখে দেয়। তারপর আবার মোবাইলে বুঁদ হয়ে যায়।

রিপোর্টে আরও বলা হয়েছে যে ব্রেথ অ্যানালাইজার টেস্টে শচীনের নিঃশ্বাসে মদ্যপ থাকার প্রমাণ মিলেছে। এরপরই তার রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যাতে বোঝা যাবে তার শরীরে সেই সময় কতখানি অ্যালকোহল ছিল। এমনটাই জানিয়েছে আগরা রেল ডিভিশনের ম্যানেজার তেজ প্রকাশ। তিনি আরও জানিয়েছেন যে, এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শচীন ছাড়াও আরও ৪ জন যথাক্রমে টেকনিক্যাল স্টাফ হরভজন সিং, ব্রজেশ কুমার ও কুলজিৎ এবং লোকো পাইলট হরি শর্মাকে বরখাস্ত করা হয়েছে। 

আরও পড়ুন, Ujjain Rape: পিছনের সিটে রক্তের দাগ! উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে গ্রেফতার অটোচালক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.