মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, দগ্ধ ১৫ জন

গভীর রাতে ভয়াবহ আগুন লাগল মুম্বইয়ের একটি বহুতলে। ঘটনার জেরে ইতিমধ্যেই ১৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, বৃহস্পতিবার  রাত সাড়ে বারোটা নাগাদ আগুন লাগে মধ্য মুম্বইয়ের লোয়ার প্যারেল এলাকার কমলা মিল নামে একটি বহুতলে। কিছুক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে হু হু করে। আগুন লাগার খবর ছড়াতেই ঘটনাস্থলে হাজির হয় দমকলের ২৪টি ইঞ্জিন। উদ্ধারকারী দলও পৌঁছে যায় ঘটনাস্থলে।

Updated By: Dec 29, 2017, 11:02 AM IST
মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, দগ্ধ ১৫ জন

নিজস্ব প্রতিবেদন : গভীর রাতে ভয়াবহ আগুন লাগল মুম্বইয়ের একটি বহুতলে। ঘটনার জেরে ইতিমধ্যেই ১৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, বৃহস্পতিবার  রাত সাড়ে বারোটা নাগাদ আগুন লাগে মধ্য মুম্বইয়ের লোয়ার প্যারেল এলাকার কমলা মিল নামে একটি বহুতলে। কিছুক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে হু হু করে। আগুন লাগার খবর ছড়াতেই ঘটনাস্থলে হাজির হয় দমকলের ২৪টি ইঞ্জিন। উদ্ধারকারী দলও পৌঁছে যায় ঘটনাস্থলে।

আরও পড়ুন : ৩ পাকিস্তানি জঙ্গিকে জ্যান্ত পাকড়াও করল সেনা বাহিনী 

শেষ খবর পাওয়া পর্যন্ত, আগুনের গ্রাসে মৃত্যু হয়েছে ১৫ জনের। জখম হয়েছেন কমপক্ষে ১২ জন। আহত ও অসুস্থদের কেইএম নামে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, হাসপাতালে ভর্তি করার পর পরই মৃত্যু হয় আরও কয়েকজনের। জানা যাচ্ছে, ওই বহুতলে বেশ কয়েকটি রেস্তোরাঁ এবং সংবাদমাধ্যমের অফিসও রয়েছে। আগুন লাগার পর পরই ওই অফিসগুলি ফাঁকা করে দেওয়া হয়।

 

শুধু তাই নয়, ওই সময় বহুতলের ছাদে একটি পার্টিও চলছিল। কোনওভাবেই যাতে দুর্ঘটনা না ঘটে, তড়িঘড়ি তার জন্য ব্যবস্থা নেওয়া হয়। ছাদ থেকে নামিয়ে নিয়ে আসা হয় প্রত্যেককে। শুক্রবার সকালেও উদ্ধার কাজ চলছে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে।

 

.