সিনেমাহলে নীলছবি দেখছিলেন পর্রিকর, ধরাও পড়েন

বিরতির সময় হলের আলো জ্বলতেই দেখতে পান পাশে বসে প্রতিবেশী।

Updated By: Nov 15, 2017, 02:14 PM IST
সিনেমাহলে নীলছবি দেখছিলেন পর্রিকর, ধরাও পড়েন

নিজস্ব প্রতিবেদন : রাজনীতিতে পরিচ্ছন্ন ভাবমূর্তির জন্য তাঁর বেশ সুনাম রয়েছে। এবার নিজেই নিজের সেই 'মিথ' ভাঙলেন। গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পার্রিকর নিজে মুখেই জানালেন, সিনেমাহলে নীল ছবি দেখতে গিয়ে 'হাতেনাতে ধরা' পড়েছিলেন তিনি। তারপর কোনওমতে সেখান থেকে পালিয়ে যান।

গোয়ার পানাজিতে শিশুদিবস উপলক্ষে এক অনুষ্ঠানে অংশ নেন পর্রিকর। সেখানেই এক স্কুল পড়ুয়া তাঁকে প্রশ্ন করেন, যৌবনে তিনি কখনও নীলছবি দেখেছিলেন কিনা? যার উত্তরে পর্রিকর বলেন, যৌবনে একবার ভাইয়ের সঙ্গে লুকিয়ে 'বড়দের ছবি' দেখতে সিনেমাহলে গিয়েছিলেন। আর সেই ছবি দেখতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে যান। ছবির বিরতির সময় হলের আলো জ্বলতেই দেখতে পান, পাশেই বসে তাঁদের এক প্রতিবেশী। এরপর মাঝপথেই ছবি ছেড়ে, সেখান থেকে পালিয়ে বাড়ি চলে আসেন দুই ভাই।

আরও পড়ুন, বিধানসভা অধিবেশনে না গিয়ে মিউজিক লঞ্চ অনুষ্ঠানে বিধায়কের মস্তি, দেখুন ভিডিও

পর্রিকর আরও বলেন, ধরা পড়ে যাওয়ার পর খুব ভয় পেয়ে গিয়েছিলেন। ওই প্রতিবেশীর সঙ্গে রোজ সন্ধ্যায় তাঁদের মায়ের গল্প হত। মায়ের বকুনির হাত থেকে বাঁচতে রীতিমত গল্প ফাঁদেন দুই ভাই। গোয়ার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তাঁদের ফাঁদা সেই 'গল্প' রীতিমত কাজে আসে। মায়ের বকুনির হাত থেকে বেঁচে যান দুই ভাই। এই ঘটনার উদাহরণ টেনে পড়ুয়াদের উদ্দেশে পর্রিকরের পরামর্শ, "বেকায়দায় পড়লে বাঁচার উপায়টা আগে থেকেই ভেবে রাখ।"

.