Manish Sisodia: স্ত্রী-র সঙ্গে দেখা শেষ, জেলেই ফিরে গেলেন মন্ত্রী

পুলিশ কর্মীদের সঙ্গে, সিসোদিয়া সকাল ১০টা নাগাদ একটি জেল ভ্যানে করে মথুরা রোডে তার বাড়িতে পৌঁছেন এবং সাক্ষাতের সময় শেষ হয়ে গেলে জেলে ফিরে আসেন।

Updated By: Nov 12, 2023, 09:11 AM IST
Manish Sisodia: স্ত্রী-র সঙ্গে দেখা শেষ, জেলেই ফিরে গেলেন মন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া, বর্তমানে তিহার জেলে রয়েছেন। শহরের একটি আদালতের অনুমতির পরে শনিবার তিনি নিজের অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করেন। সিসোদিয়া আবগারি নীতি কেলেঙ্কারির মামলায় কারাগারে রয়েছেন। তাঁকে সকাল ১০টা থেকে বিকাল ৪টের মধ্যে তার স্ত্রীর সঙ্গে ছয় ঘন্টা দেখা করার অনুমতি দেওয়া হয়েছিল।

পুলিশ কর্মীদের সঙ্গে, সিসোদিয়া সকাল ১০টা নাগাদ একটি জেল ভ্যানে করে মথুরা রোডে তার বাড়িতে পৌঁছেন এবং সাক্ষাতের সময় শেষ হয়ে গেলে জেলে ফিরে আসেন।

তার স্ত্রীর সঙ্গে কাটানো সংক্ষিপ্ত সময়ের মধ্যে, আপ নেতা সিসোদিয়া 'ছোটি দীপাবলি'-তে তার বাড়িতে প্রদীপ জ্বালান। তিনি তার বাসভবনের বাইরে জড়ো হওয়া সংবাদমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেননি।

আরও পড়ুন: Narendra Modi in Hydrabad: মঞ্চের কাছে লাইট পোস্টে উঠে চিত্কার তরুণীর; বক্তৃতা থামিয়ে দিলেন মোদী, তারপর...

সিসোদিয়ার যখন জেলে ফিরে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোচ্ছিলেন তখন তাঁর স্ত্রীকে আলিঙ্গন করার একটি ছবি শেয়ার করে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, ‘এই ছবিটি খুব বেদনাদায়ক’। দেশের দরিদ্র শিশুদের জীবনে আশার সঞ্চার করেছেন এমন একজন ব্যক্তির প্রতি এমন অবিচার করা কী ঠিক?’ কেজরিওয়াল X-এ এই কথা লিখেছেন।

 

জুন মাসেও সিসোদিয়াকে দিল্লি হাইকোর্ট তার স্ত্রী সীমার সঙ্গে দেখা করার অনুমতি দেয়। তিনি মাল্টিপল স্ক্লেরোসিসে ভুগছিলেন। তবে হঠাৎ তার অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। সেই সময়ে তিনি স্ত্রীর সঙ্গে দেখা করতে পারেননি।

আদালত সিসোদিয়াকে তার স্ত্রীর সঙ্গে দেখা করার অনুমতি দেওয়ার সময় তাকে মিডিয়ার সঙ্গে কথা না বলার বা কোনও রাজনৈতিক কার্যকলাপে লিপ্ত না হওয়ার নির্দেশ দেয়।

আরও পড়ুন: Srinagar Houseboat Blaze: ডাল লেকের হাউসবোটে আগুন, মৃত্যু ৩ বাংলাদেশির! বরফের খুশির মধ্যেই মৃত্যুর বিষাদ...

AAP-এর একজন প্রবীণ নেতা, সিসোদিয়া ফেব্রুয়ারিতে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার আগে অরবিন্দ কেজরিওয়াল সরকারের আবগারি বিভাগ সহ বিভিন্ন পোর্টফোলিও-র দায়িত্বে ছিলেন। একইসঙ্গে তিনি উপ-মুখ্যমন্ত্রীর পদেও ছিলেন।

গ্রেফতার হওয়ার পর তিনি উপ-মুখ্যমন্ত্রী এবং বিভিন্ন বিভাগের মন্ত্রী পদ থেকে পদত্যাগ করেছিলেন কিন্তু তার পরিবার শিক্ষামন্ত্রী অতীশির সঙ্গেই মথুরা রোডে তার তৎকালীন সরকারি বাসভবনে থাকেন।

সম্প্রতি, এই মামলায় সিসোদিয়ার জামিনের আবেদন সুপ্রিম কোর্ট খারিজ করে দিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.