সংখ্যালঘুদের সম্মান করি, তাঁর মন্তব্য বিকৃত করা হয়েছে বলে দাবি করলেন মেনকা গান্ধী

নারী ও শিশুকল্যাণ বিষয়ক মন্ত্রী মেনকা গান্ধী এ দিন বলেন, যা বলেছি, মন থেকেই বলেছি। কিন্তু কোনও বিদ্বেষমূলক মন্তব্য করিনি। সংখ্যালঘুদের সম্মান করেন বলে দাবি মেনকার

Updated By: Apr 20, 2019, 03:11 PM IST
সংখ্যালঘুদের সম্মান করি, তাঁর মন্তব্য বিকৃত করা হয়েছে বলে দাবি করলেন মেনকা গান্ধী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিতর্কিত মন্তব্য করেও ‘ঢোঁক’ গিললেন কেন্দ্রীয়মন্ত্রী তথা সুলতানপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী মেনকা গান্ধী। ওই কেন্দ্রের মুসলিম অধ্যুষিত এলাকা তুরাবখানিতে এক জনসভায় মেনকা বলেছিলেন, মুসলিমরা ভোট না দিলেও তারা জিতবেন। তবে, জেতার পর মুসলিমদের চাকরি দেওয়া হবে কি না ভেবে দেখার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। শনিবার জ়ি নিউজ়কে দেওয়া সাক্ষাত্কারে মেনকা গান্ধী বলেন, “আমার মন্তব্যকে বিকৃত করা হয়েছে।”

নারী ও শিশুকল্যাণ বিষয়ক মন্ত্রী মেনকা গান্ধী এ দিন বলেন, যা বলেছি, মন থেকেই বলেছি। কিন্তু কোনও বিদ্বেষমূলক মন্তব্য করিনি। সংখ্যালঘুদের সম্মান করেন বলে দাবি মেনকার। তাঁর কথায়, “আমার মন্তব্যে কোনও বিদ্বেষ ছিল না। পিলিভিটে সাংসদ থাকা সংখ্যালঘুদের জন্য অনেক কাজ করেছি। সুলতানপুরের মানুষের কাছে সেই বার্তাই পৌঁছেছি।” সংখ্যালঘুরা ভোট না দিলে ব্যথিত হবেন বলে এ দিন স্পষ্ট জানিয়ে দেন।

আরও পড়ুন- ‘সঙ্কটের মুখে দেশের বিচারব্যবস্থা’, তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ খারিজ করে বললেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি

উল্লেখ্য, মেনকা গান্ধীর বিতর্কিত মন্তব্যের জেরে তাঁকে ৪৮ ঘণ্টার জন্য নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করে কমিশন। সুলতানপুর কেন্দ্রে মেনকার বিরুদ্ধে দাঁড়িয়েছেন কংগ্রেসের সঞ্জয় সিং এবং বিএসপি-র চন্দ্র ভদ্র সিং। বিএসপি প্রার্থীর বিরুদ্ধে ফৌজদারি অপরাধ থাকায় মানুষ তাঁকে পছন্দ করবেন না বলে দাবি করেন মেনকা। প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে নিয়ে এদিন মন্তব্য করতে দেখা যায় মেনকাকে। তাঁর কথায়, এ বারের নির্বাচনে প্রিয়ঙ্কা কোনও ফ্যাক্টরই নয়। পাশাপাশি এও বলেন ব্যক্তি আক্রমণে যেতে নারাজ, তবে তাঁর পার্টিকে (কংগ্রেস) নিয়ে তুলোধনা করতে পিছুপা নন বলে এ দিন হুঁশিয়ারি দেন মেনকা।

.