Madhya Pradesh: বিকৃত লালসার শিকার করেছিল তাঁকে, বিয়ের মঞ্চে তরোয়াল নিয়ে পৌঁছাল রেপিস্ট...

Madhya Pradesh: ২২ বছর বয়সী এক মহিলাকে তাঁর বিয়ের সময় অপহরণ করার চেষ্টায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রধান অভিযুক্ত, কালু ওরফে সেলিম খান নামে চিহ্নিত ব্যক্তির বিরুদ্ধে ওই মহিলাকে ধর্ষণের অভিযোগ। 

Updated By: May 31, 2024, 04:40 PM IST
Madhya Pradesh: বিকৃত লালসার শিকার করেছিল তাঁকে, বিয়ের মঞ্চে তরোয়াল নিয়ে পৌঁছাল রেপিস্ট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যপ্রদেশের অশোক নগরে ২২ বছর বয়সী এক মহিলাকে তাঁর বিয়ের সময় অপহরণ করার চেষ্টায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রধান অভিযুক্ত, কালু ওরফে সেলিম খান নামে চিহ্নিত ব্যক্তির বিরুদ্ধে ওই মহিলাকে ধর্ষণের অভিযোগ। একটি ভিডিয়োর মাধ্যমে ওই মহিলার মানহানি করে কালু। পরবর্তীতে অন্য একজনকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় ওই মহিলা। কিন্তু বিয়ের দিনই ঘটে বিপত্তি। অভিযুক্ত ওই ব্যক্তি তাঁর পরিবারকে আক্রমণ করে বিয়ের দিন।

আরও পড়ুন: Die Of Heat-Related Causes: তীব্র গরমের 'রক্তচক্ষু' ! ২ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু...
ঘটনাটি সন্ধ্যা ৬ টার দিকে ঘটে যখন কালু, তাঁর সহযোগী যোধা, সমীর এবং শাহরুখের সঙ্গে মহিলার বাড়িতে হামলা চালায়। ওই মহিলা প্রতিবাদ করলে তাঁরা তাঁর পরিবারকে লাঞ্ছিত করে, তাঁর বাবার পা ও তাঁর ভাইয়ের হাত ভেঙ্গে দেয়। তাঁর মাকেও বেধড়ক মারধর করা হয়। হামলাকারীরা তরোয়াল ও লোহার রড হাতে নিয়ে ওই নারীকে টেনে হিঁচড়ে বাড়ি থেকে বের করে নিয়ে যায়।
মহিলা ও তাঁর পরিবার সাহায্যের জন্য চিৎকার করলে ভিড় জমে যায়। প্রাথমিকভাবে, অভিযুক্তরা দর্শকদের হুমকি দিলেও ভিড় বাড়তে থাকায় মহিলাকে পিছনে ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বিশৃঙ্খলার সময়, অভিযুক্ত মহিলার পরিবার এবং তাঁর সঙ্গে জড়িত পুরুষের পরিবার উভয়কেই হুমকি দেয়।

আরও পড়ুন: Air Hostess From Kolkata Arrested: OMG! পশ্চাতের গভীরে কিলোখানেক সোনা, গ্রেফতার কলকাতার বিমানবালা
পুলিস প্রাথমিকভাবে মামলা নিতে অনিচ্ছুক ছিল। বুধবার গভীর রাতে স্থানীয় হিন্দু সংগঠনের কর্মীদের হস্তক্ষেপের পরেই পুলিস মহিলা এবং তার বাবা উভয়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.