খাবার চুরির অভিযোগে পিটিয়ে খুন মানসিক ভারসাম্যহীন যুবককে

খিদের জ্বালায় সামান্য খাবার চুরি করার অভিযোগে মানসিক ভারসাম্যহীন এক ভবঘুরেকে পিটিয়ে মারার অভিযোগ উঠল কেরালার কয়েকজন বাসিন্দারা বিরুদ্ধে। নৃসংশতার নজির এখানেই শেষ নয়। মারধরের পর তাঁকে পিছনে রেখে সেলফি তোলে অভিযুক্তরা।। পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Updated By: Feb 23, 2018, 02:50 PM IST
খাবার চুরির অভিযোগে পিটিয়ে খুন মানসিক ভারসাম্যহীন যুবককে
ছবি সৌজন্য : টুইটার

নিজস্ব প্রতিবেদন : খিদের জ্বালায় সামান্য খাবার চুরি করার অভিযোগে মানসিক ভারসাম্যহীন এক ভবঘুরেকে পিটিয়ে মারার অভিযোগ উঠল কেরালার কয়েকজন বাসিন্দারা বিরুদ্ধে। নৃসংশতার নজির এখানেই শেষ নয়। মারধরের পর তাঁকে পিছনে রেখে সেলফি তোলে অভিযুক্তরা।। পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, বছর ২৭-এর এই যুবক পাল্লিপুরম এলাকায় থাকতেন। মানসিক ভারসাম্য না থাকায় মাঝেমধ্যেই তিনি এলাকার বিভিন্ন দোকান থেকে চুরি করে খাবার জোগাড় করতেন। বৃহষ্পতিবারও একই রকমভাবে একটি দোকান থেকে খাবার চুরি করেন ওই যুবক। স্থানীয় কয়েকজন বাসিন্দা তাঁকে চুরি করতে দেখে সেখানে ছুটে আসে। হাতনাতে ধরে তাঁকে প্রায় ৫ ঘণ্টা বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয়। মারধরের সময় কয়েকজন অভিযুক্ত সেলফিও তুলে তা সোশাল মিডিয়াতে পোস্ট করে।

আরও পড়ুন- নাবালিকাকে চেপে ধরে চুমু, গায়ক পাপনের বিরুদ্ধে পসকো আইনে মামলা

খবর পেয়ে পুলিস সেখানে গিয়ে আক্রান্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিস।

গত কয়েক সপ্তাহে কেরালাতে তৃতীয় বারের জন্য এই ধরনের ঘটনার অভিযোগ উঠল।

.