ভিডিয়ো: জরিমানা করল পুলিস, রাগে মাঝরাস্তায় মোটরবাইক জ্বালিয়ে দিলেন যুবক

মত্ত অবস্থায় মোটরসাইকেল নিয়ে বিপজ্জনকভাবে বড় রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক চালক।

Updated By: Sep 6, 2019, 02:18 PM IST
ভিডিয়ো: জরিমানা করল পুলিস, রাগে মাঝরাস্তায় মোটরবাইক জ্বালিয়ে দিলেন যুবক

নিজস্ব প্রতিবেদন : ট্রাফিক আইনকে থোরাই কেয়ার। মত্ত অবস্থায় মোটরসাইকেল নিয়ে বিপজ্জনকভাবে বড় রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক চালক। বিষয়টি নজরে আসে কর্তব্যরত ট্রাফিক পুলিসের। তাঁকে আটকে তাঁর বাইক বাজেয়াপ্ত করতে গিয়েই বাঁধে বিপত্তি। রেগে গিয়ে নিজের বাইকেই পেট্রোল ঢেলে আগুন জ্বেলে দিলেন তিনি। 

 

বৃহস্পতিবার ঘটনাটি হয়েছে দিল্লির মালভিয়ানগরে। অভিযুক্ত ব্যক্তির নাম রাকেশ। পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তির মত্ত অবস্থার প্রমাণ পাওয়ার পর নিয়মমাফিক চালান কাটেন পুলিসকর্মীরা। নতুন নিয়মমাফিক জরিমানার অঙ্কও ছিল পাহাড় প্রমাণ। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয় তাঁর মোটরসাইকেল। 

আরও পড়ুন-  ভাইরাল রাজস্থানে কাশ্মীরি ছাত্রকে গণপিটুনির ভিডিয়ো, তদন্তে নামলেন গোয়েন্দারা

কিন্তু সাধের মোটরসাইকেল পুলিসের হাতে চলে যাবে? তার উপর এত বিশাল অঙ্কের জরিমানা? ব্যাপারটা মোটেও মেনে নিতে পারেননি ওই ব্যক্তি। তেলে-বেগুনে জ্বলে ওঠেন তিনি। মোটরসাইকেল ফেরত চেয়ে চেঁচামেচি শুরু করে দেন। তারপর আচমকাই পেট্রোল ছিটিয়ে তাঁর মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন ওই ব্যক্তি। বিপদজনকভাবে ব্যস্ত রাস্তার এক পাশে দাউ দাউ করে জ্বলতে থাকে মোটরসাইকেল। পড়ে খবর পেয়ে সেখানে পৌঁছান পুলিস ও দমকলকর্মীরা। পুলিস ওই ব্যক্তিকে আটক করেছে। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিস।

.