স্ত্রী-কে খুন করে পচা মৃতদেহর পাশে দু দিন ধরে প্রেমিকার সঙ্গে পার্টি স্বামীর

স্ত্রী খুন করেছেন। তারপর তার মৃতদেহর পাশে বসে মদ খাচ্ছে স্বামী। না,না সিনেমা নয় বাস্তবেই এমন হয়েছে। এমনই ঘটনা ঘটল দিল্লিতে। স্বামীর নাম ফিরোজ। খুনে স্বামীর কোনও হেলদোল নেই। স্ত্রী-র মৃতদেহর পাশে বসেই দু দিন ধরে পার্টি করে চলেছে স্বামী।  সঙ্গে প্রেমিকা। ঘরে বাজছে গান, ছিল মদের গ্লাস। পাশের ঘর স্ত্রী-র মৃতদেহে পচন ধরে গন্ধ ছাড়ছে। গন্ধে যখন আর ঘরে টেকা যাচ্ছে না, তখনই ফিরোজ আর তার প্রেমিকা ঠিক করে, দেহ ফেলে দিতে হবে। বস্তায় দেহ ভরে তা বাড়ির বাইরে রাস্তার ওপর ফেলে দেয়। তারপর পালায় এলাকা থেকে।  

Updated By: Aug 5, 2016, 04:11 PM IST
স্ত্রী-কে খুন করে পচা মৃতদেহর পাশে দু দিন ধরে প্রেমিকার সঙ্গে পার্টি স্বামীর

ওয়েব ডেস্ক: স্ত্রী খুন করেছেন। তারপর তার মৃতদেহর পাশে বসে মদ খাচ্ছে স্বামী। না,না সিনেমা নয় বাস্তবেই এমন হয়েছে। এমনই ঘটনা ঘটল দিল্লিতে। স্বামীর নাম ফিরোজ। খুনে স্বামীর কোনও হেলদোল নেই। স্ত্রী-র মৃতদেহর পাশে বসেই দু দিন ধরে পার্টি করে চলেছে স্বামী।  সঙ্গে প্রেমিকা। ঘরে বাজছে গান, ছিল মদের গ্লাস। পাশের ঘর স্ত্রী-র মৃতদেহে পচন ধরে গন্ধ ছাড়ছে। গন্ধে যখন আর ঘরে টেকা যাচ্ছে না, তখনই ফিরোজ আর তার প্রেমিকা ঠিক করে, দেহ ফেলে দিতে হবে। বস্তায় দেহ ভরে তা বাড়ির বাইরে রাস্তার ওপর ফেলে দেয়। তারপর পালায় এলাকা থেকে।  

আরও পড়ুন- দিনের আলোয় ব্যস্ত রাস্তায় যুবক খুন!(ভয়ঙ্কর ভিডিও)

ফিরোজের সঙ্গে তাঁর স্ত্রী হালিম-এর ঝামেলা বাধে সম্পর্কে তৃতীয় জনের জন্য। আসলে ফিরোজের সঙ্গে তাঁর প্রেমিকা পূজার শারীরিক সম্পর্কের কথা জেনে যাওয়ার পর আপত্তি জানায় হালিম। কিন্তু ফিরোজ এতে রেগে যায়। ফিরোজ ও পূজা দিল্লির শকরপুর এলাকায় লিভ টুগেদার করত। হালিম জানতে পেরে ফিরোজের বাড়ি এসে অশান্তি শুরু করে। পূজার সাহায্যে তাকে খুন করে ফিরোজ।    

আরও পড়ুন- নিজের স্ত্রীকে খুন করে ছবি পোস্ট, 'এবার জেলে চললাম' বলে ফেসবুকে লিখলেন স্বামী

পুলিসের হাতে ধরা পড়ে ফিরোজ স্বীকার করে নেয় স্ত্রীকে খুনের কথা।

.