বউয়ের ফেসবুক হ্যাক করে গ্রেফতার স্বামী!

নিজের অ্যাকাউন্ট থাকা সত্ত্বেও অন্যের অ্যাকাউন্টে আসক্তি, সেটাও হয় যদি নিজের বউ, তাহলে কপালে লেখা আছে বিপত্তি! গুরগাওয়ের সচিন জিন্দাল, নিজের বউয়ের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে বউয়ের বন্ধুদের আপত্তিকর ছবি পাঠিয়েছিলেন, ব্যাস, পুলিসের কাছে অভিযোগ দায়ের স্ত্রীর, গ্রেপ্তার স্বামী। ফরিদাবাদের বাসিন্দা সচিন জিন্দালের নামে প্রযুক্তি আইনের ৬৬ এ ধারায় মামলা দায়ের করেছে পুলিস। 

Updated By: Jun 30, 2016, 11:45 AM IST
বউয়ের ফেসবুক হ্যাক করে গ্রেফতার স্বামী!

ওয়েব ডেস্ক: নিজের অ্যাকাউন্ট থাকা সত্ত্বেও অন্যের অ্যাকাউন্টে আসক্তি, সেটাও হয় যদি নিজের বউ, তাহলে কপালে লেখা আছে বিপত্তি! গুরগাওয়ের সচিন জিন্দাল, নিজের বউয়ের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে বউয়ের বন্ধুদের আপত্তিকর ছবি পাঠিয়েছিলেন, ব্যাস, পুলিসের কাছে অভিযোগ দায়ের স্ত্রীর, গ্রেপ্তার স্বামী। ফরিদাবাদের বাসিন্দা সচিন জিন্দালের নামে প্রযুক্তি আইনের ৬৬ এ ধারায় মামলা দায়ের করেছে পুলিস। 

১৪ এপ্রিল থেকেই যে পাসওয়ার্ডে ফেসবুক অ্যাকাউন্ট চালাতেন, তা আর খুলছিল না। পরে বন্ধুদের কাছ থেকে অভিযোগ পান, তাঁর প্রোফাইল থেকে আপত্তিকর ছবি পাঠানো হয়েছে। সঙ্গে সঙ্গেই পুলিসে অভিযোগ করেন ওই মহিলা। পুলিস তদন্তে নেমে যে সত্য সামনে নিয়ে আসে, তাতে মাথায় হাত স্ত্রীর। নিজের স্বামীই কিনা ফেসবুক হ্যাক করে আপত্তিকর ছবি পাঠাচ্ছে! 

.