Bengaluru: কোম্পানি থেকে কোম্পানি, Zomato বয় সেজে বায়োডেটা জমা দিলেন ইনি! কেন?

জোমাটো ডেলিভারি বয় সেজে এক তরুণ বেঙ্গালুরুর সমস্ত স্টার্ট-আপ কোম্পানিগুলিতে নিজের বায়োডেটা 'ডেলিভারি' করেছেন! জোমাটো যদিও বিষয়টি খুব উপভোগ করেনি।

Updated By: Jul 5, 2022, 01:57 PM IST
Bengaluru: কোম্পানি থেকে কোম্পানি, Zomato বয় সেজে বায়োডেটা জমা দিলেন ইনি! কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যে কোনও সময়েই কাজ খোঁজার কাজটি খুবই ক্লান্তিকর। এবং নিয়োগকর্তার নজর আকর্ষণ করার কাজটিও খুব কঠিন। সেই কঠিন কাজটিই কি একটু সহজ করে দেখালেন আমান খান্ডেলওয়াল?

বেঙ্গালুরুর এই ব্যক্তি সম্প্রতি টুইটারে তাঁর এ সংক্রান্ত অভিজ্ঞতা শেয়ার করলেন। তিনি জোমাটো ডেলিভারি বয় সেজে তাঁর এক তাড়া বায়োডেটা নিয়ে বেরিয়ে পড়েছিলেন। ঘুরে ঘুরে সমস্ত স্টার্ট-আপ কোম্পানিগুলিতে তিনি তার জীবনপঞ্জি ড্রপ করেছেন। তাঁর এ হেন কাজ জনসাধারণের যথেষ্ট মনোযোগ আকর্ষণ করেছে। অনেকে বিষয়টিতে খুব মজাও পেয়েছেন। তবে জোমাটো বিষয়টি খুব ভালো ভাবে নেয়নি।

খান্ডেলওয়াল তাঁর টুইটটি ২ জুলাই পোস্ট করেন। তাঁর পোস্টটি ৩,৭০০ লাইক পেয়েছে, ২০০ বার সেটি রিটুইটেড হয়েছে। টুইটে তিনি তাঁর দুটি ছবিও দেন। একটি তাঁর নিজের ছবি। সেখানে দেখা যায় তিনি লাল রঙের জোমাটো-টি-শার্ট পরে। অন্য ছবিটি একটি পেস্ট্রি বক্সের। সেখানে একটি কাগজ আঁটা আছে। তাতে লেখা-- 'মোস্ট অফ দ্য রেজিউমেস এন্ড আপ ইন ট্র্যাশ। বাট মাইন ইন ইয়োর বেলি'!         

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

আরও পড়ুন: Marry Your Equal: হঠাৎই বিয়ের আসরে বর প্রণাম করে বসলেন কনেকে! কেন জানেন?

.