স্বঘোষিত গোরক্ষকদের তাণ্ডবে নাগপুরে আক্রান্ত যুবক, গ্রেফতার ৪

প্রধানমন্ত্রীর কড়া বার্তার পরও স্বঘোষিত গোরক্ষকদের তাণ্ডব থামছে না। এবার হামলা মহারাষ্ট্রের নাগপুরে।। গরুর মাংস নিয়ে যাওয়া হচ্ছে, এই সন্দেহে যুবককে রাস্তায় ফেলে নৃশংস মার। ঘটনায় গ্রেফতার চার অভিযুক্ত।

Updated By: Jul 13, 2017, 07:37 PM IST
স্বঘোষিত গোরক্ষকদের তাণ্ডবে নাগপুরে আক্রান্ত যুবক, গ্রেফতার ৪
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : প্রধানমন্ত্রীর কড়া বার্তার পরও স্বঘোষিত গোরক্ষকদের তাণ্ডব থামছে না। এবার হামলা মহারাষ্ট্রের নাগপুরে।। গরুর মাংস নিয়ে যাওয়া হচ্ছে, এই সন্দেহে যুবককে রাস্তায় ফেলে নৃশংস মার। ঘটনায় গ্রেফতার চার অভিযুক্ত।

গোরক্ষার নামে দেশজুড়ে গণহত্যা। বিরোধীদের লাগাতার আক্রমণের মুখে শেষ পর্যন্ত মুখ খোলেন  প্রধানমন্ত্রী। সবরমতী আশ্রমে দাঁড়িয়ে নরেন্দ্র মোদীর এই বার্তার কয়েক ঘণ্টার মধ্যে ঝাড়খণ্ডের রামগড়ে গোরক্ষকদের তাণ্ডবের বলি হন আসগর আনসারি। গোমাংস নিয়ে যাওয়ার অভিযোগে তাকে পিটিয়ে খুন করা হয়।

রাজস্থানের আলোয়ারের দুধ ব্যবসায়ী থেকে দিল্লি-মথুরা প্যাসেঞ্জারের ১৬ বছরের কিশোর। ঝাড়খণ্ডের গিরিডি থেকে অসমের নওগাঁও। স্বঘোষিত গোরক্ষকদের নির্মম দাদাগিরির বলি সাধারণ মানুষ। সেই মৃত্যু মিছিল চলছেই। এবার স্বঘোষিত গোরক্ষকদের তাণ্ডব মহারাষ্ট্রের নাগপুরে। বাইক আরোহী যুবক গোমাংস নিয়ে যাচ্ছে। নিছক এই সন্দেহের বশে হামলার শিকার সেলিম ইসমাইল। বাইক থেকে টেনে হিঁচরে নামিয়ে চলে বেদম মার। আহত ব্যক্তি চিকিত্‍সাধীন। ঘটনায় ভিডি থেকে হামলাকারীদের সনাক্ত করে পুলিস। গ্রেফতার চারজন।

.