"নৃশংসতার মাত্রা ছাড়িয়েছে," উন্নাও-এর নির্যাতিতার মৃত্যুতে টুইটারে সরব মুখ্যমন্ত্রী

উন্নাও-এর নিগৃহীতার মৃত্যুকে উদ্দেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যা লিখেছেন, দুঃখিত, নৃশংসতার কোনও সীমা নেই।

Updated By: Dec 7, 2019, 01:16 PM IST
"নৃশংসতার মাত্রা ছাড়িয়েছে," উন্নাও-এর নির্যাতিতার মৃত্যুতে টুইটারে সরব মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার রাতে নাগাদ সফদরজঙ্গ হাসপাতালে মৃত্যু হল উন্নাওয়ের নির্যাতিতার। তাঁর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকাল ১১.৫৫ নাগাদ নিজের টুইটার হ্য়ান্ডেলে একটি টুইট করেছেন মমতা। উন্নাও-এর নিগৃহীতার মৃত্যুকে উদ্দেশে তিনি লিখেছেন, দুঃখিত, নৃশংসতার কোনও সীমা নেই।

মৃত্যুর আগে নির্যাতিতার বয়ান অনুযায়ী, রায়বেরলিতে ধর্ষণ মামলায় তাঁর শুনানির জন্য যাচ্ছিল সে।বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ স্টেশন পৌঁছন। সেখানেই তাঁকে ধাওয়া করে পাঁচ দুষ্কৃতী। যার মধ্যে ধর্ষণে অভিযুক্ত শিবম ত্রিবেদী এবং শুভম ত্রিবেদীও ছিল। তারা প্রথমে লাঠি দিয়ে নির্যাতিতার পায়ে সজোরে আঘাত করে। গলায় ছুরি চালায়। এরপর পেট্রোল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। আগুন লাগা অবস্থা নির্যাতিতা ছুটতে ছুটতে প্রাণ ভিক্ষা করেন। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিত্সকরা জানিয়েছিলেন নির্যাতিতার শরীর ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

আরও পড়ুন: উন্নাও-এ নির্যাতিতাকে পুড়িয়ে মারার চেষ্টা, জামিন পেয়েই 'প্রতিশোধ' অভিযুক্তদের

টানা ২দিন মৃত্যুর সঙ্গে লড়াই-এর পর অবশেষে হার মানে নির্যাতিতা, শুক্রবার রাতেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, ঘটনার পাঁচ দিন আগে জামিনে ছাড়া পায় শিবম। প্রতিশোধ নিতেই েই ঘটনা ঘটায় দুষ্কৃতীরা। 

 

.