Mamata Banerjee: অভিষেক-সহ ১০ সাংসদকে নিয়ে বকেয়া আদায়ে মোদীর দরবারে মমতা!

৩ দিনের সফরে দিল্লিতে মুখ্যমন্ত্রী।

Updated By: Dec 18, 2023, 09:05 PM IST
Mamata Banerjee: অভিষেক-সহ ১০ সাংসদকে নিয়ে বকেয়া আদায়ে মোদীর দরবারে মমতা!

প্রবীর চক্রবর্তী: বকেয়া আদায়ে ফের দিল্লিতে মুখ্যমন্ত্রী। একা নন, অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ ১০ তৃণমূল সাংসদকে নিয়ে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? বুধবার। 

আরও পড়ুন:  Mamata Banerjee: সাসপেন্ড ৯২! মমতা বললেন, 'আমি ভাগ্যবান, এখন সাংসদ নই'...

মোদীর দরবারে তৃণমূলের প্রতিনিধিদল
--------
মমতা বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়
প্রতিমা মণ্ডল
শতাব্দী রায়
কাকলি ঘোষদস্তিদার
সাজদা আহমেদ(অপরূপা পোদ্দার)
সৌগত রায়
সুদীপ বন্দ্যোপাধ্যায়
কল্যাণ বন্দ্যোপাধ্যায়
ডেরেক ও'ব্রায়েন
প্রকাশ চিক বরাইক

আরও পড়ুন:  Lord Krishna in Allahabad HC: কৃষ্ণজন্মভূমি কেসে আদালতে এলেন স্বয়ং শ্রীকৃষ্ণ! অলৌকিক...

এদিকে শীতকালীন অধিবেশনে ফের সাসপেন্ড বিরোধী দলের সাংসদরা। লোকসভা ও রাজ্যসভায় মিলিয়ে এবার ৯২ জন! বাদ যাননি এ রাজ্য়ের তৃণমূল সাংসদরাও। লোকসভায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়, অপরূপা পোদ্দার, প্রসূন বন্দ্যোপাধ্যায়, সুনীল মণ্ডল, সৌগত রায়, কাকলি ঘোষ দস্তিদার, প্রতিমা মণ্ডল, অসিত মাল, শতাব্দী রায়কে সাসপেন্ড করেছেন স্পিকার। 

মমতা বলেন, 'এমন নয় যে, প্রত্যেককে সাসপেন্ড করতে হবে। ওরা যদি মনে হাউস সবার উপরে, তাহলে ভয় কীসের? যদি সব সদস্যকে সাসপেন্ড করে দেয়, তাহলে তাঁরা কীভাবে আওয়াজ তুলবে? তিনটে বিল পাস করাতে চাইছে। গণতন্ত্রে একটা পদ্ধতি আছে। জনগণের হয়ে কে কথা বলবে? জনগণের কণ্ঠরোধ করা হয়েছে। পুরো হাউসটাকে আগে সাসপেন্ড করে দিক। হাউস চালানোর কোনও নৈতিক অধিকারই নেই.. রঙ্গব্যঙ্গ করবে। আমি ভাগ্যবান , এখন সাংসদ নই'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.