বিজেপির আগ্রাসন রুখতে প্রতিবেশী রাজ্যের মাটিতে দাঁড়িয়ে বিরোধী দলগুলিকে এক জোট হওয়ার আহ্বান মমতার

বিজেপির আগ্রাসন রুখতে প্রতিবেশী রাজ্যের মাটিতে দাঁড়িয়ে বিরোধী দলগুলিকে এক জোট হওয়ার আহ্বান জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। যে রণকৌশলে ভর করে মোদী-অমিত শা বিরোধী শূন্য দেশ গড়ার স্বপ্ন দেখছেন, তাকেও চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর। আগে ছিল কংগ্রেস মুক্ত ভারত গড়ে তোলার ডাক।

Updated By: Apr 19, 2017, 11:29 PM IST
বিজেপির আগ্রাসন রুখতে প্রতিবেশী রাজ্যের মাটিতে দাঁড়িয়ে বিরোধী দলগুলিকে এক জোট হওয়ার আহ্বান মমতার

ওয়েব ডেস্ক : বিজেপির আগ্রাসন রুখতে প্রতিবেশী রাজ্যের মাটিতে দাঁড়িয়ে বিরোধী দলগুলিকে এক জোট হওয়ার আহ্বান জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। যে রণকৌশলে ভর করে মোদী-অমিত শা বিরোধী শূন্য দেশ গড়ার স্বপ্ন দেখছেন, তাকেও চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর। আগে ছিল কংগ্রেস মুক্ত ভারত গড়ে তোলার ডাক।

ওড়িশার মাটিতে সেই স্লোগান বদলে গেছে বিরোধী শূন্য ভারতের স্বপ্নে। নরেন্দ্র মোদীর মিশন ২০২২, আদ্যন্ত গেরুয়া মানচিত্র। তার জন্য দলীয় কর্ম কর্তাদের লং জাম্প দেওয়ার নির্দেশ। কিন্তু লং জাম্পের পথে হার্ডল যে থাকবে বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- সমস্ত বিতর্ককে উড়িয়ে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওরা যদি অবিজেপি রাজ্য টার্গেট করে, আমরাও বিজেপির রাজ্যে যাব। যে রণকৌশলে ভর করে বিজেপি দেশের সব গ্রাম পঞ্চায়েত থেকে সংসদ দখল করতে চাইছে, ওড়িশা সফরে তার কড়া সমালোচনা করেছেন মুখ্যমন্ত্রী। নারদে তৃণমূলের ১২ জন নেতা মন্ত্রীর বিরুদ্ধে FIR দায়ের করেছে সিবিআই। তাঁদের তলব প্রক্রিয়াও শুরু হয়ে গেছে।  মুখ্যমন্ত্রীর অভিযোগ, পুরোটাই বিজেপির রাজনৈতিক ষড়যন্ত্র। মুখ্যমন্ত্রীর এই অভিযোগকে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

এমন পরিস্থিতিতে গেরুয়া আগ্রাসনের লং জাম্প রুখতে বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধ হওয়ার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী।

.