২ হাজার বার গালিগালাজ দিয়ে ফোন গেল মালায়লাম অ্যাঙ্করের কাছে

রোজ নানা চ্যানেলে না্না অনষ্ঠান সঞ্চালনা করতে দেখা যায় সঞ্চালকদের। এটাই তাদের পেশা। কিন্তু এর জন্য যে এমন দুর্বিষহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে তা হয়ত অনুষ্ঠানটি সঞ্চালনা করার আগে ভাবেননি মালায়লাম টিভি অ্যাঙ্কর সিন্ধু সূর্যকুমার।

Updated By: Mar 1, 2016, 07:35 PM IST
২ হাজার বার গালিগালাজ দিয়ে ফোন গেল মালায়লাম অ্যাঙ্করের কাছে

ওয়েব ডেস্ক: রোজ নানা চ্যানেলে না্না অনষ্ঠান সঞ্চালনা করতে দেখা যায় সঞ্চালকদের। এটাই তাদের পেশা। কিন্তু এর জন্য যে এমন দুর্বিষহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে তা হয়ত অনুষ্ঠানটি সঞ্চালনা করার আগে ভাবেননি মালায়লাম টিভি অ্যাঙ্কর সিন্ধু সূর্যকুমার।
একটি বিতর্কিত টিভি শো সঞ্চালনা করার অপরাধে তাঁকে হিন্দুত্ববাদী গোষ্ঠীর সমর্থকরা ২ হাজার বার ফোন করে চুড়ান্ত গালিগালাজ করে। এমনকি তাঁকে যৌনকর্মীও বলা হয়। অনুষ্ঠানটির আলোচনার বিষয় ছিল, মহিষাসুর জয়ন্তী পালন দেশদ্রোহিতা কিনা। আর সেখানেই আপত্তি হিন্দুত্ববাদী গোষ্ঠীর সমর্থকদের। অনেকের বক্তব্য ছিল তিনি নাকি ফেসবুকেও মা দূর্গার সম্পর্কে অপমান জনক পোস্ট করেছেন। হোয়াটস অ্যাপের মাধ্যমে ছড়িয়ে পড়ে তাঁর নম্বর। প্রতি মিনিটে আসতে থাকে গালিগালাজ সমেত ফোন। এবিষয়ে বিজেপির প্রতিনিধি ভি ভি রাজেশ তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছেন। পুলিস ৫ জনকে গ্রেফতার করেছে। ধৃতদের সঙ্গে বিজেপি ও আরএসএসের যোগ রয়েছে বলে জানা যাচ্ছে। 

.