'পুরানো বন্ধু'র প্রতি বাজে শব্দ খরচ না করে মহারাষ্ট্রে জোর প্রচার মোদীর

পঁচিশ বছরের শরিকের সঙ্গে বনিবনা হয়নি। তাই ভোটের মুখে ভেঙে গিয়েছে জোট। কিন্তু, তার জন্য ছেড়ে যাওয়ায় জোটসঙ্গীকে কোনওভাবেই নিশানা করতে রাজি নয় বিজেপি।

Updated By: Oct 5, 2014, 12:02 PM IST
'পুরানো বন্ধু'র প্রতি বাজে শব্দ খরচ না করে মহারাষ্ট্রে জোর প্রচার মোদীর

ওয়েব ডেস্ক: পঁচিশ বছরের শরিকের সঙ্গে বনিবনা হয়নি। তাই ভোটের মুখে ভেঙে গিয়েছে জোট। কিন্তু, তার জন্য ছেড়ে যাওয়ায় জোটসঙ্গীকে কোনওভাবেই নিশানা করতে রাজি নয় বিজেপি। এটা আগেই জানিয়ে দিয়েছিল তারা। আর সেই অবস্থান থেকে যে কোনওভাবেই সরে আসা হবে না, তা মহারাষ্ট্রে স্পষ্ট করে দিলেন স্বয়ং প্রধানমন্ত্রী। একদিনে তিন-তিনটি জনসভা করলেন। কংগ্রেস আর এনসিপিকে তুলোধোনা করলেন। কিন্তু, শিবসেনা নিয়ে একটি শব্দও খরচ করলেন না নরেন্দ্র মোদী। আগামী দশদিনে মহারাষ্ট্রে এক ডজন জনসভা করবেন তিনি।

রবিবার নরেন্দ্র মোদী আরও চার জায়গায় জনসভা করবেন। সাংগালি, কোলহাপুর, গোঁদিয়া ও নাসিকে আজ জনসভা করবেন বিজেপি সুপ্রিমো। শনিবার এক জনসভায় কংগ্রেসের সমালোচনা করে মোদী বলেন, "কংগ্রেসের রাজত্বে যুবসমাজ, কৃষক, নারী সুরক্ষা ও সংখ্যালঘুর মর্যাদা হানি হয়েছে।"  তিনি আরও বলেন, দেশের উন্নতি চাইলে সম্পূর্ণরূপে কংগ্রেসকে উত্খাত করতে হবে"। অন্যদিকে আসন্ন নির্বচনী প্রচারে সোনিয়া গান্ধীও বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন।

 

.