প্রজাতন্ত্র দিবসে লিখিত বক্তব্য পাঠ করতে গিয়ে ল্যাজে-গোবরে কংগ্রেসের মন্ত্রী, দেখুন ভিডিও

মাত্র কয়েকটি শব্দ বলার পরই তিনি বক্তব্য থামিয়ে ঘোষণা করেন, ‘এবার জেলাশাসক বক্তব্য পাঠ করবেন’

Updated By: Jan 26, 2019, 04:13 PM IST
প্রজাতন্ত্র দিবসে লিখিত বক্তব্য পাঠ করতে গিয়ে ল্যাজে-গোবরে কংগ্রেসের মন্ত্রী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে দলকে প্রবল বিড়ম্বনায় ফেললেন মধ্যপ্রদেশের মন্ত্রী ইমারতি দেবী। শনিবার সকালে এক অনুষ্ঠানে পতাকা উত্তোলন করেন ইমারতি। তার পরেই আসে সেই ‘বিপদ’। ডায়াসে আসতে হয় লিখিত বক্তৃতা পাঠ করার জন্য। এখানেই আটকে যান মন্ত্রী।

আরও পড়ুন-প্রজাতন্ত্র দিবসে রাজপথে শক্তি প্রদর্শনে চমকে দিল ভারতীয় বাহিনী

বক্তৃতা পাঠ করা শুরু করতেই হেঁচট খান মন্ত্রী। প্রতিটি শব্দ কেটে কেটে উচ্চারণ করতে গিয়েও ব্যর্থ হন তিনি। মাত্র কয়েকটি শব্দ বলার পরই তিনি বক্তব্য থামিয়ে ঘোষণা করেন, ‘এবার জেলাশাসক বক্তব্য পাঠ করবেন’। শুধুমাত্র কোনও ক্রমে গণতন্ত্র শব্দটা বোঝা যাচ্ছিল। এর পরই তিনি জেলা শাসককে এগিয়ে দেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এদিকে, ওই ঘটনা নিয়ে সাফাই দিয়েছেন ইমারতি দেবী। সংবাদসংস্থাকে তিনি বলেন, দুদিন ধরে আমি অসুস্থ। চিকিত্সকদের জিজ্ঞাসা করুন। যাইহোক জেলা শাসক ঠিকঠাকই পড়ে দেবেন।

আরও পড়ুন-প্রথমবার মহিলা বাহিনীর কুচকাওয়াজ, প্রজাতন্ত্র দিবসে নারীশক্তির জয়গান রাজপথে

মধ্যপ্রদেশে কমলনাথ মন্ত্রিসভায় নতুন মুখ ইমারতি দেবী। নিজের কেন্দ্র থেকে ২০০৮ ও ২০১৩ সালে ২ বার নির্বাচিত হয়েছিলেন। ২০১৮ সাল ধরলে তিনবার বিধায়ক হলেন ইমারতি দেবী।

গত ডিসেম্বর মাসে রাজ্য মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার সময়েই গোলমাল পাকিয়েছিলেন ইমারতি। সেবার কমলনাথ মন্ত্রিসভা সম্প্রসারণ করে ইমরাতিকে মন্ত্রী করেন। রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল তাঁকে যখন শপথবাক্য পাঠ করাচ্ছিলেন তখনও বেশ কয়েকবার তিনি হোঁচট খান।

.