পাতে মাংস নেই কেন? দম্পতির কলহ মেটাতে গিয়ে বেঘোরে প্রাণ গেল প্রতিবেশীর

 মাংস রান্না করা হয়নি। সেই বিবাদে প্রাণ গেল প্রতিবেশী যুবকের। অবাক হলেও মধ্যপ্রদেশের ভোপালের ঘটনা এমনই অবাক করা। বাড়িতে মাংস রান্না না হওয়া নিয়ে বচসা বেঁধেছিল। আর সেই ঝামেলার মধ্যস্থতা করতে গিয়েছিলেন পাশের বাড়ির যুবক। 

Updated By: Oct 20, 2022, 04:18 PM IST
পাতে মাংস নেই কেন? দম্পতির কলহ মেটাতে গিয়ে বেঘোরে প্রাণ গেল প্রতিবেশীর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাংস রান্না করা হয়নি। সেই বিবাদে প্রাণ গেল প্রতিবেশী যুবকের। অবাক হলেও মধ্যপ্রদেশের ভোপালের ঘটনা এমনই অবাক করা। বাড়িতে মাংস রান্না না হওয়া নিয়ে বচসা বেঁধেছিল। আর সেই ঝামেলার মধ্যস্থতা করতে গিয়েছিলেন পাশের বাড়ির যুবক। অথচ প্রাণ গেল তারই। মঙ্গলবার মটন রান্না করা নিয়ে বেলু পাপ্পু আহিরওয়ার এবং তার স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। বিল্লু সেটা থামানোর চেষ্টা করেছিল।  অনেক হিন্দুই মঙ্গল কামনায় একটি শুভ দিন দেখে সেই দিনে নিরামিষ খাবার খায়।

আরও পড়ুন, হিন্দুদের তুলনায় মুসলিমদের বাল্যবিবাহ, কিশোরীদের গর্ভধারণের হার ৩০% বেশি, দাবি পিটিশনে

মঙ্গবার পাপ্পুর স্ত্রী মাংস রান্না করতে চায়নি। বিবাদের সূত্রপাত এখান থেকেই। বাড়ি থেকে ঝামেলা শুনতে পেয়ে তা থামাতে আসে বিল্লু। তখনই তার উপর হামলা চালায় পাপ্পু। তার দাবি, স্বামী-স্ত্রীর ঝামেলায় তৃতীয় ব্যক্তি কেন আসবে। এই অভিযোগের ভিত্তিতেই বিল্লুকে বেধড়ক মারে সে। মারের চোটে ঘটনাস্থলেই মৃত্যু হয় বিল্লুর। এরপরই তার স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে পাপ্পুর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছ। সেইদিনই পাপ্পুকে গ্রেফতার করেছে পুলিস। 

কিছুদিন আগেই চাকরি না করতে দেওয়ার কারণে স্ত্রীকে অকথ্য মারধর করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিল এক ব্যক্তি। তিরুবনন্তপুরমে ২৭ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছিস। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে। পরে গ্রেফতার করা হয় অভিযুক্ত দিলীপকে। ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, দিলীপ তার স্ত্রীকে মারধর করে কারণ সে তার ইচ্ছার বিরুদ্ধে চাকরি করতে যাচ্ছিল। ভিডিওতে দিলীপকে স্বীকার করতে শোনা যায় যে, তিনি তার স্ত্রীকে নির্মমভাবে আঘাত করেছেন। স্ত্রীর দাবি, ঋণ শোধ করার জন্য তিনি চাকরি খুঁজছেন। মারধরের জেরে অবশেষে চাকরি ছাড়তে রাজি হন।

আরও পড়ুন, MP Explosion: বিকট বিস্ফোরণে উড়ল বাজি গোডাউন, মৃত কমপক্ষে ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)             

.