Madhya Pradesh Shocker: মধ্যযুগের মধ্যপ্রদেশ! দিনেদুপুরে ব্যস্ত মন্দিরশহরের ফুটপাথে চলল ধর্ষণ, উঠল ভিডিয়ো...

দিনের আলোতে প্রকাশ্যে ধর্ষণ করা হলো মহিলাকে। বুধবার মধ্যপ্রদেশের মন্দিরের শহর উজ্জয়িনীর কয়লাপাঠক এলাকায় শহরের ব্য়স্ততম চৌরাস্তাতে ঘটনাটি ঘটে।

Updated By: Sep 6, 2024, 04:12 PM IST
Madhya Pradesh Shocker: মধ্যযুগের মধ্যপ্রদেশ! দিনেদুপুরে ব্যস্ত মন্দিরশহরের ফুটপাথে চলল ধর্ষণ, উঠল ভিডিয়ো...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবারও ভীত, সন্ত্রস্ত, হাড়হিম করা ঘটনা বিজেপি শাসিত রাজ্যে। দিনের আলোতে প্রকাশ্যে ধর্ষণ করা হলো মহিলাকে। বুধবার মধ্যপ্রদেশের মন্দিরের শহর উজ্জয়িনীর কয়লাপাঠক এলাকায় শহরের ব্যস্ততম চৌরাস্তাতে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে ওই মহিলা রাস্তায় কাগজ কুড়োতেন।

আরও পড়ুন, UP Shocker: অক্সিজেন খুলে নিয়ে অসুস্থ স্বামীকে ছুড়ে ফেলে যুবতীর শরীরে ছোবল অ্যাম্বুল্যান্স-চালকের! যোগীরাজ্যে...

ঘটনার সময় ওই স্থানে অনেকেই উপস্থিত ছিলেন, কিন্তু কেউ বাধা দেয়নি। উলটে কোনও এক ব্যক্তি যৌন হেনস্থার ঘটনাটি রেকর্ড করে সেই ভিডিয়ো সমাজ মাধ্যমে আপলোড করেন। সেই ভিডিয়ো ভাইরাল হলে পুলিস ওই ধর্ষিতাকে উদ্ধার করে পরিক্ষার জন্য পাঠায়। উজ্জয়িনীর পুলিস সুপার জানান, ঘটনায় অভিযুক্ত লোকেশকে গ্রেফতার করা হয়েছে এবং ওই মহিলা তাকে চিনতেন। পুলিসের দাবি, নির্যাতিতা বলেছেন লোকেশ তাঁকে বিবাহের প্রতিশ্রুতি দেয় এবং মদ খাইয়ে তাঁকে প্রকাশ্যে ধর্ষণ করে। 

উল্লেখ্য, উজ্জয়িনী হলো মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদবের নিজের শহর। যিনি একইসাথে রাজ্যের স্বরাস্ট্রমন্ত্রীও। মধ্য়প্রদেশের "আইনশৃঙ্খলার অবনতি" হচ্ছে বলে বিজেপি সরকারকে তীব্র কটাক্ষ করেছে কংগ্রেস। বৃহস্পতিবার মধ্যপ্রদেশ কংগ্রেস এক্স হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করে লেখে,"উজ্জয়িনী, পবিত্র শহর, আবারও লজ্জিত। ক্ষমতায় থাকা লোকদের হয় লজ্জায় মরে যাওয়া উচিত নয়তো পদত্যাগ করা উচিত।” বিজেপির নরেন্দ্র সালুজা বলেন, "বিষয়টা তদন্ত চলছে এবং অভিযুক্তকে কঠোর শাস্তি দেওয়া হবে।"

আরও পড়ুন, SC On RG Kar Case: আরজি কর মামলার সুপ্রিম শুনানি সোমবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.