‘নির্বাচনের মিটলে আরএসএসকে দেখে নেব’, কমলনাথের ভাইরাল ভিডিও এখন মোক্ষম অস্ত্র বিজেপির

গেরুয়া শিবির বলছে বিরোধীরা আরএসএস, বিশেষ করে হিন্দুদের সম্পর্কে বিদ্বেষ ছড়াচ্ছে

Updated By: Nov 16, 2018, 02:54 PM IST
‘নির্বাচনের মিটলে আরএসএসকে দেখে নেব’, কমলনাথের ভাইরাল ভিডিও এখন মোক্ষম অস্ত্র বিজেপির

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের প্রচার জমে গেল মধ্যপ্রদেশে। সৌজন্যে রাজ্য কংগ্রেস সভাপতি কমলনাথের একটি ভিডিও ক্লিপ। এনিয়ে কংগ্রেসকে একেবারে পেড়ে ফেলতে চাইছে গেরুয়া শিবির।

আরও পড়ুন-‘গান্ধী পরিবারের বাইরের কাউকে সভাপতি করুক কংগ্রেস, বুঝব দলে গণতন্ত্র রয়েছে’

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া ওই ক্লিপে দেখা যাচ্ছে কমলনাথ হুঁশিয়ারি দিচ্ছেন আরএসএস ও বিজেপিকে। মুসলিমদের সঙ্গে এক বৈঠকে রাজ্য কংগ্রেস সভাপতি বলেছেন, আরএসএস থেকে সাবধান। ওরা বলছে কংগ্রেসকে ভোট দেওয়ার অর্থ মুসলিমদের ভোট দেওয়া। এখন সবাই চুপচাপ থাকুন। ২৮ নভেম্বর ভোট শেষ হওয়ার পর ওদের দেখে নেব। প্রসঙ্গত, ওই ভিডিও ক্লিপটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে সেটি টুইট করেছে বিজেপি।

এদিকে কমলনাথের ওই প্রচার হাতিয়ার হয়ে উঠেছে বিজেপির কাছে। গেরুয়া শিবিবর বলছে বিরোধীরা আরএসএস, বিশেষ করে হিন্দুদের সম্পর্কে বিদ্বেষ ছড়াচ্ছে। এভাবেই তারা ভোটের আগে মেরুকরণ করতে চাইছে।

আরও পড়ুন-‘ক্লিনচিট’ পেলেন না অলোক বর্মা, সিভিসির রিপোর্টের পাল্টা জবাব চাইল সুপ্রিম কোর্ট

বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র এনিয়ে বলেন, সোশ্যাল মিডিয়ায় ঘুরছে কংগ্রেস নেতা কমলনাথের একটি ভিডিও ক্লিপ। সেখানে তিনি মুসিলমদের বলছেন, চিন্তা করবেন না, আরএসএ ও অন্যান্য সম্প্রদায়কে দেখে ছাড়ব। এতেই প্রমাণ হয়, কংগ্রেস হিন্দুদের সম্পর্কে বিদ্বেষ ছড়ানোর প্রবণতা কতটা তীব্র।

সম্বিত পাত্র আরও বলেন, কংগ্রেস বুঝতে পারছে ফের ক্ষমতায় আসছে বিজেপি। মানুষ বিরোধীদের ষড়যন্ত্র ধরে ফেলেছে। হিন্দু ধর্মের বদনাম করার জন্য হিন্দু সন্ত্রাসের কথা বলেছেন কমলনাথ।

  

.