Luizinho Faleiro: রাজ্যসভায় মনোনয়ন পেশ করলেন লুইজিনহো ফালেইরো

 ২৯ নভেম্বর  নির্বাচন

Updated By: Nov 15, 2021, 02:28 PM IST
Luizinho Faleiro: রাজ্যসভায় মনোনয়ন পেশ করলেন লুইজিনহো ফালেইরো

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের হয়ে রাজ্য়সভায় মনোনয়ন পেশ করলেন লুইজিনহো ফালেইরো। শনিবার-ই রাজ্যসভার প্রার্থী হিসেবে লুইজিনহো ফালেইরো নাম ঘোষণা করে তৃণমূল। এরপরই এদিন মনোনয়ন পেশ করলেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি অর্পিতা ঘোষ রাজ্যসভার সদস্যপদ ত্যাগ করেন। তাঁর ছেড়ে যাওয়া আসনে-ই প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন ফালেইরো। ২৯ নভেম্বর  নির্বাচন। লুইজিনহো ফালেইরো গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে তৃণমূলের জাতীয় সহ-সভাপতি। এই মুহূর্তে গোয়া তৃণমূলের দায়িত্বেও রয়েছেন তিনি। উল্লেখ্য, প্রার্থী ঘোষণার আগে কলকাতায় এসেছিলেন ফালেইরো। বৈঠক করেন তৃণমূল নেত্রীর সঙ্গে। যাকে আবার কটাক্ষ করতে ছাড়েননি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের কথায়, "কলকাতায় এসে মিটিং করে কী হবে? গোয়ায় গিয়ে করুন। গোয়াতে লোক কোথায়? এখানে এসে মিটিং করে, চা খেয়ে, গল্প করে ফটো তুলে চলে গেলে কী হবে?, আরও বলেন, "অনেকবার অনেক লোক এসেছে। গত লোকসভার আগেও অনেক লোক এসেছে। যেখানকার পার্টি করার কথা সেখানে তো ঝাঁট দেওয়ার লোক নেই।"

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসার পর তৃণমূলের পাখির চোখ এখন ত্রিপুরা ও গোয়া। এই দুই রাজ্যে সংগঠন বিস্তারই এখন মূল লক্ষ্য ঘাসফুল শিবিরের। আরও পড়ুন, Delhi Pollution: 'বাজে অজুহাত দেবেন না,' দূষণ নিয়ে দিল্লি সরকারকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.