উত্তরপ্রদেশের কিছুই করতে পারবে না প্রিয়ঙ্কার প্রচার: যোগী আদিত্যনাথ

এবার উত্তর প্রদেশে জোট বেধেছে সপা ও বসপা। তবে একে পাত্তা দিচ্ছেন না যোগী আদিত্যনাথ। 

Updated By: Mar 16, 2019, 04:08 PM IST
উত্তরপ্রদেশের কিছুই করতে পারবে না প্রিয়ঙ্কার প্রচার: যোগী আদিত্যনাথ

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনে পূর্ব উত্তর প্রদেশের দায়িত্ব দেওয়া হয়েছে প্রিয়ঙ্কা গান্ধীকে। এই অঞ্চলেই পড়ে প্রধানমন্ত্রী মোদীর নির্বাচনী ক্ষেত্র। ফলে প্রশ্ন উঠতে শুরু করেছে ওই এলাকায় প্রিয়ঙ্কা ভোটদাতাদের ওপরে কোনও প্রভাব ফেলতে পারবেন কিনা। এনিয়ে ফের মুখ খুললেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন-জুনেই ৮ দফায় বিধানসভা নির্বাচন জম্মু ও কাশ্মীরে!

শনিবার আদিত্যনাথ বলেন, ‘কংগ্রেসের নবনিযুক্ত সাধারণ সচিব উত্তরপ্রদেশ লোকসভা নির্বাচনে কোনও প্রভাব ফেলতে পারবেন না। এমনকি সপা-বসপা জোটও বিজেপির জন্য কোনও আতঙ্কের কারণ নয়।’

আদিত্যনাথ আরও বলেন, ‘কংগ্রেস এবার পূর্ব উত্তরপ্রদেশের জন্যে সাধারণ সচিব হিসেবে নিয়োগ করেছে কংগ্রেস। এই সিদ্ধান্ত কংগ্রেসের নিজস্ব। এর আগেও তিনি কংগ্রেসের হয়ে প্রচার করেছিলেন। আগের বারের মতো এবারও প্রিয়ঙ্কার প্রচার ইভিএম-এ কোনও প্রভাব ফেলবে না।’

আরও পড়ুন-নুসরতকে নিয়ে আপত্তিকর পোস্ট, বিজেপি নেতা-সহ গ্রেফতার ২

এবার উত্তর প্রদেশে জোট বেধেছে সপা ও বসপা। এতে কিছুটা হলেও বিজেপির চিন্তার কারণ রয়েছে। তবে সেসবকে পাত্তা দিচ্ছেন না যোগী আদিত্যনাথ। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে যোগী বলেন, রাজ্যে যে জোট হয়েছে তা নিয়ে আগেই বিতর্ক তৈরি হয়ে গিয়েছে। এসব কিছুই নয়, গিমিক মাত্র।

উল্লেখ্য, আগামী ১৮ মার্চ প্রয়াগরাজ থেকে প্রচার শুরু করছেন প্রিয়ঙ্কা গান্ধী। উত্তরপ্রদেশে নির্বাচনী সফরে তিনি যাবেন বারাণসী, মির্জাপুর, ভাদোহিতে যাবেন।

.