পাকিস্তানে কে হিরো হবে এদেশে তার প্রতিযোগিতা চলছে, মেরঠে বিরোধীদের তুলোধনা মোদীর

'গতকাল যখন এস্যাটের কথা বলছিলাম তখন কিছু লোক মনে করেছিল আমি থিয়েটারের কথা বলছি'

Updated By: Mar 28, 2019, 12:58 PM IST
পাকিস্তানে কে হিরো হবে এদেশে তার প্রতিযোগিতা চলছে, মেরঠে বিরোধীদের তুলোধনা মোদীর

নিজস্ব প্রতিবেদন: দেশে ফের এনডিএ সরকার ক্ষমতায় ফিরবে। কারণ দেশের মানুষ তা ইতিমধ্যেই ঠিক করে ফেলেছে। মেরঠের সভা থেকে জোর দিয়ে বললেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-ইউটিউবে ভিডিও দেখে বাইক চুরি! বাগুইআটিতে ধৃত ৬ পড়ুয়া

পুলওয়ামা হামলার পর বায়ুসেনার বিমানহানা নিয়ে কংগ্রেস সহ বিরোধীদের তীব্র ক্রমণ করেন মোদী। তিনি বলেন, দেশের সেনা যা করেছে তা নিয়ে বিরোধীরা প্রশ্ন তুলছে। দেশ যখন শত্রুর ঘরে ঢুকে তার শক্তি প্রদর্শন করার সাহস দেখিয়েছে তখন তা নিয়ে প্রশ্ন তুলছে এই ‘মহামিলাওয়াট’ জোট। ভেবে দেখুন, ২৬ ফেব্রুয়ারি দেশের জওয়ানরা যদি একটু ভুল করে ফেলত তাহলে এইসব বিরোধীরা আমাকে কি ছিঁড়ে ফেলত না? আমার কুশপুতুল জ্বালাতো না? আমাকে গালি দিত না? এরা সে সময় যা বলেছে তা পাকিস্তানের হাত শক্ত করেছে। পাকিস্তানে খবরের শিরোনাম হয়েছে। পাকিস্তানে কে হিরো হবে তা প্রতিযোগিতা হয়েছে।

কংগ্রেসের পরিবারতন্ত্রকে নিশানা করে মোদী বলেন, দেশের জন্য নিজের জীবন দিতেও প্রস্তুত। কোনও বোঝা নিয়ে আমি হাঁটি না। আর আমরা কাছে আছেইবা কী! যা দেশ দিয়েছে সেটাই আমনার কাছে রয়েছে। আমার কিছু হারাবার নেই। তাই আমার কোনও ভয় নেই। কিন্তু যাদের নিজেদের পরিবারের চিন্তা রয়েছে তাদেরই ভয় রয়েছে।
মহাকাশে ভারতের উপগ্রহ বিধ্বংসী ক্ষেপণাস্ত্রের পরীক্ষার প্রসঙ্গও টেনে আনেন মোদী। তিনি বলেন, বিরোধীরা এনিয়ে এমন কথা বলছে যাতে তাদের বুদ্ধি নিয়েও আমার সন্দেহ রয়েছে। গতকাল যখন এস্যাটের কথা বলছিলাম তখন কিছু লোক মনে করেছিল আমি থিয়েটারের কথা বলছি। ভারত যখন মহাকাশেও তার পা শক্ত করছে তখন কিছু লোকের পেটে যন্ত্রণা হচ্ছে। প্রসঙ্গত তিনি এদিন রাহুলকেই নিশানা করেন।

আরও পড়ুন-পুলওয়ামা হামলায় জইশ-যোগের আরও প্রমাণ চাই পাকিস্তানের

প্রতিরক্ষা নিয়ে কংগ্রেস সরকারের তুমুল সমালোচনা করেন। দেশের সেনা বুলেট প্রুফ জ্যাকেট চেয়েছে, আধুনিক অস্ত্র চেয়েছে আর তা দিনের পর দিন অবহেলা কার হয়েছে। এই বিরোধীরা ততদিনই ক্ষমতায় থাকবে যতদিন দেশ দুর্বল থাকবে। এনডিএ সরকার গোটা পরিস্থিতিটাই বদলে দিয়েছে। ভারত এখন জল, স্থল ও মহাকাশেও সার্জিক্যাল স্ট্রাইক করার সাহস দেখিয়েছে। তা সহ্য হচ্ছে না অনেকের। তাই কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত এই চৌকিদারের সমালোচনা করছে।

.